DAIRY GAME FOR SIMPLE LIFE BY @nazmulbd21 02/09/31

MORNING

IMG_20200422_161748.jpg

বন্ধুরা আসসালামুয়ালাইকুম আশা করি সবাই ভালো আছেন ।আমিও খুব ভালো আছি । আজ সকালটা অন্যরকম ছিল । সকালে ঘুম থেকে উঠে আমি আমার আমার তো ঘুম থেকে ওঠার পর দাত ব্রাশ করি । ব্রাশ করে গোসল করলাম ।কারণ আজকে আমি বের হব অন্য জায়গায় যা। তাই গোসল করার পরে আমি ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করার জন্য টেবিলে গেলাম । তারপরে আমি আমার সকালের নাস্তা করলাম তখন বাজে সকাল 8:30 । তারপরে নাস্তা করার পর আমি রেডি হয়ে গেলাম ।বাইরে যাওয়ার জন্য বাইরে বের হলাম তখন বাজে সাড়ে নয়।

NOON

IMG_20200103_090329.jpg

একটি বাসের ভিতর দুপুরের নগরীতে আমি যখন যায় প্রচুর জ্যাম ছিল। তাই দুপুরবেলা আমার কাছে একটু অন্যরকম ছিল ।গাড়ির ভিতরে ছিলাম একটু কলমটা কেমন কেমন জানি লাগছিল । তারপর আমি খুব ভালোই ছিলাম কিছু হকার উঠলো গাড়িতে বই নিয়ে বিভিন্ন টক জাতীয় জিনিস কিনলাম ।খাজা করার পরে আমি আমার যেখানে যাব সেখানে চলে গেলাম । গাজীপুর যাওয়ার কথা ছিল গাজীপুর গেলা। সেখানে কিছুক্ষণ সময় কাটালাম খালার বাসায় তারপরে ।আমার যে কাজগুলো সেটি করে আমি আবার ফির চলে আসল।

AFTERNOON

IMG_20200507_132701.jpg

বিকালবেলাবিকেল বেলা যখন বাসায় ফিরি তখন একটু ক্লান্ত ছিলাম । কারণ সারাদিন গাড়িতে জার্নি করার পরে আমার কাছে একটু খারাপ লাগছিলো । তাই বন্ধুদেরকে ফোন দেইনি যে আজকে আসছে তাই তাদের সাথে ঘুরতে যেতে পারি নাই। এজন্য আমি আজকে বাসায় রেস্ট ন। তারপর সন্ধের সময় আম্মু আমার জন্য চা করে ।

NIGHT

IMG_20200122_193514.jpg

যাইরাতে আজ পড়তে বসি অনেকদিন ধরে পড়া কথা চিন্তা করছিলাম । করা হয় না তাই পড়াশোনা করার জন্য আমি আমার টেবিলে বসে পড়ি । পড়ার জন্য দোয়া পড়তে শুরু করে গ্রামার দিয়ে ইংলিশ গ্রামার শেষ করে শেষ করে আমি আমার একসাথের বই বের করলাম সাহিত্য ।পড়তে খুব ভালই লাগে তো একটি সাহিত্য পরলাম অনেকক্ষণ সেটি শেষ করার পর।।কেমন গরম লাগছে তাই আবার খাওয়া-দাওয়া করলাম রাতে খাওয়া দাওয়া করার পর আমি আমার ঘুমানোর বিছানায় চলে গেলা।

Sort:  

This post has been upvoted by @toufiq777 from @steemcurator07 Account with support from the Steem Community Curation Project.

For more updates, keep following @steemitblog.

Best Regards!!!

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69344.89
ETH 3347.76
USDT 1.00
SBD 2.74