DAIRY GAME FOR SIMPLE LIFE BY @nazmulbd21 01/09/31

সকাল

IMG_20200104_110358.jpg

হ্যালো আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন | আমিও ভালো আছি স্টিম বাংলাদেশ আমি আমার সকালের ডায়রী টা লিখব তো চলুন শুরু করা যাক| কিভাবে আমি আমার আজকের দিনটি অতিবাহিত করেছি তা আমি সকালবেলা নয়টার দিকে আজকে ঘুম থেকে উঠেছি | গতকাল রাতে একটু বেশি পরিমাণ জেগে থাকার কারণে আজকে একটু দেরি করে ঘুম থেকে উঠার পরে সকাল সকাল নাস্তা করা শুরু করে দেয় | নাস্তা করলাম খুব ভালো একটা ছিল |আজকে কার সাথে রুটি খেয়ে ছিলাম তো খুব ভালো লেগেছে |নাস্তা খাওয়ার পরে আমার মনে হচ্ছে যে আমি একটু বিশ্রাম নেই| কারণ আর একটু শুলাম একটু পরে আবার বিছানা থেকে উঠে বাইরের দিকে বের হলাম তখন দুপুর 12 টা|

দুপুর

IMG_20191216_194440.jpg

দুপুরে আজকে মাছ ধরার জন্য প্রস্তুতি নিলাম | আজকে দুপুরে অনেক মাছ ধরবো তাই মাছ ধরার সরঞ্জাম নিয়ে বের হলাম |আমাদের পুকুরে সেখানে অনেক মাছ পুঁটি মাছ প্রচুর পরিমাণে আমাদের পুকুরেই আছে তাই আমরা আমি আমার ছোট ভাই খালাতো ভাই সবাই মিলে মাছ ধরতে নেমে পড়লাম | পুকুরে পুকুরে প্রথমে একটা বড় মাছ বড়শিতে বাজলো মৃগেল মাছ |আমি আর আমার ছোট ভাই ধরিনি আসলাম বাসায় বাসার পরে আম্মু কাটলেন মাছ কাটার পরে সেই মাছ রান্না করার জন্য প্রস্তুতি নিলেন গোসল করে চলে আসলাম খাওয়ার অপেক্ষায় ধরেছে আমার ছোট ভাই |আমরা খুবই আনন্দিত যে একটা বড় মাছ ধরে আমাদের জন্য মাছ ভুনা করলেন |মাছ ভাজি করলে করার পরে আমি আমার ছোট ভাই দুপুরবেলা মাছ দিয়ে ভুরিভোজ করলাম |তারপরে আমার আব্বু অফিস থেকে চলে আসলাম আমরা একসাথে কথাবার্তা বললাম মাছ নিয়ে| যে আমরা মাছ ধরেছি পুকুর থেকে বড় একটা মাছ আজকে|

বিকাল

IMG_20200105_184446.jpg

বিকেলবেলা শুয়েছিলাম কিছুক্ষণ| বিছানায় তার কিছুক্ষণ পরে ঘুম ভাঙলো ঘুম থেকে উঠলাম বিকেলবেলা ফ্রেশ হলাম শেষ হয়ে বাইরে বের হলাম| আমার বন্ধু রাকিব ভাইয়ের অপেক্ষা করছিল আমার জন্য ফোন দিয়েছিল |যেন আমি বাহিরে তার সাথে বের হয় |তার আম্মু আজকে তাকে বাজার করার জন্য বলেছিল সে এতো ভালোবাসা করতে পারে না কিন্তু আমাকে বলল যে আমি যেন তার সাথে সাহায্য করি| আমরা দুইজন চলে গেলাম বাজারের দিকে| সেখানে গিয়ে কিছু কিনাকাটা করলাম বাজার |বাজার করার পরে আমাকে একটি চা খাবেন চা খেয়ে আমরা আসলাম| এর পরে মসজিদে আজান দিল বিকেলবেলা আসরের জন্য নামাজ পড়তে গেলাম মসজিদে |নামাজ পড়ে আসলাম বাড়ির উদ্দেশ্যে কিছুক্ষণ পরে মাগরিবের আযান দিলে |সবাই মিলে নামাজ পড়তে গেলাম নামাজ পড়ে আবার চলে আসলাম বাসার দিকে ওই দিকে বাসায় আমার আম্মু সন্ধ্যার দিকে নুডুলস রান্না করলেন |করার পরে সেটি খেলাম সবাই এভাবে সন্ধ্যাটাও কেটে গেল|

রাত

IMG_20200107_113630.jpg

রাত রাত বলতে আমরা বুঝি কালো আঁধার |তো রাতের বেলা আমরা মূলত আজকে আমার খালাতো ভাই সে আসলো বাসায় কিছু একটা নিয়ে হাত থেকে নিয়ে দেখেছে| সে আমার জন্য একটা বার্গার নিয়ে এসেছে |বার্গারটা খুব মজাদার ছিল |আমার ছোট ভাই বার্গার প্রেমিক অনেকটা খেলো| আমাকে দিলো কিছুক্ষণ দুজনে মিলে ভাত খেলাম| তারপরে রাতে আমার খালাতো ভাইয়ের জন্য রান্নাবান্না করেছিলেন |আমরা তো দুইজন একসাথে আমরা খাওয়া-দাওয়া করলাম| কিছুক্ষণ পর আমার আম্মু নিয়ে আসলেন খাওয়ার জন্য দুধ খেলাম তারপরে আমি আমার রুমে চলে আসলাম একটু ফেসবুক ইউজ করলাম তারপরে কিছুক্ষণ পর আমার ইউটিউব নাটক দেখলাম |নাটক দেখে স্টেটে কাজ করার জন্য বসে গেলাম স্টিমিট আজকে রাতের বেলা| অনেক গভীর হয়ে গেল প্রায় বারোটা| একটা বাজে তো এখন ঘুমানোর সময় আসলো ঘুমিয়ে গেলেন| এভাবে আমার সারাটা দিন কেটে গেল|
আশা করি সবার ভালো লাগবে পুরাটা ডাইরেক পড়লে তো আশা করি সবাই একবার হলেও পড়বেন সবাইকে ধন্যবাদ

Sort:  
 3 years ago 

একাউন্ট ভেরিফাইড করার জন্য একটি ভিডিও তৈরি করেন৷ ভিডিওতে আপনার নাম, আপনার স্টীমিট একাউন্ট নাম ও জেলার নাম বলবেন৷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58392.35
ETH 2462.57
USDT 1.00
SBD 2.37