DAIRY GAME FOR SIMPLE LIFE BY @nazmulbd21

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন । আমি আমার ডায়েরী গেম শুরু করব আজকে স্টিম বাংলাদেশে প্রথম

সকাল

IMG_20200615_113428.jpg

গতকাল রাতে কারেন্ট ছিল না তাই আজ সকালে খুব সকালে ঘুম থেকে উঠে পড়ি | এবং আমার আম্মু বলেন যাও বাইরে গিয়ে হাত মুখ ধুয়ে আসো |আমি তোমার জন্য নাস্তা তৈরি করছি তখন আমি আমার আম্মুর কথামতো নাস্তা করার জন্য ফ্রেশ হয়ে | আসলাম দাঁত ব্রাশ করলাম তার পরস্পরের দিকে ফিরে আসলাম |এরপরে টেবিলে দেকলাম সুন্দর নাস্তা আমার আম্মু রেডি করে রাখেন লেগেছে ভাত খেলাম |একটু রেস্ট নিলাম বাইরের দিকে গেলাম| আমায় একটু বাইরে কাজ ছিল তখন দশটা বেজে গেল সকালে কাটলো|

দুপুর

IMG_20200624_174253.jpg

আজ দুপুর টা একটু অন্যরকম ছিল |কারণ দুপুরে আজকে রোদ ছিল তাই শরীরটা কেমন জানি কেমন ,কেমন লাগছিল |তাই দুপুরে আজকে গোসল করলাম একটু বেশি সময় ধরে |পড়ার পরে আম্মু রেডি হয়ে আছে খাওয়ার জন্য গেলাম দেশি গরুর গোস্ত খাওয়ার জন্য রেডি হয়ে গেলাম |খুব ভালো লাগলো|

বিকাল

IMG_20200614_125921.jpg

তেমন কাজ না থাকার কারণে বিকালবেলা আজকেরে আমি একটু ঘুমাচ্ছিলাম| ঘুম থেকে উঠে পড়লাম ওইদিকে বাহির একটু শব্দ হচ্ছিল |তো ঘুম থেকে উঠার পরে বিকেল বেলায় উপভোগ করলাম বাইরের দিকে গেলাম বন্ধুর সাথে দেখা করলাম| একটু আড্ডা দিলাম| এভাবে বিকেলবেলা সময়টা কেটে গেল মাগরিবের |শব্দ হচ্ছে না মাগরিবের আযান দেওয়ার পরে মসজিদে গেলাম নামাজ আদায় করলাম |নামাজ পরে শরীরটা কেমন ফুরফুরে লাগছে নাস্তা করলাম সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আটটা বেজে গেল|

রাত

IMG_20200628_181555.jpg

সারাদিন কর্মব্যস্ততা শেষে চলে আসে রাত| রাতের বেলা আমরা সবাই একত্রিত হলাম সবাই |একত্রিত হওয়ার পরে মনে আমাদের ফ্যামিলির সবাই তো |খাওয়া-দাওয়া করতে বসলাম টেবিলে খাওয়া-দাওয়া করলাম |খাওয়া-দাওয়া পড়ার পরে হালকা গল্পগুজব হলো |আমার ছোট ভাইকে নিয়ে আছে খেলাধুলা করে সে খুব ভালো খেলে এসব বিষয় নিয়ে কথাবার্তা হচ্ছিল| পরিবারের সবাই একসাথে বসে খাওয়া দাওয়া শেষ করে সবাই চলে গেলাম| আমি আমার ল্যাপটপ নিয়ে বসে কাজ করার জন্য এভাবে আমার রাতের সময় চলে গেল তারপর আমার ঘুম লাগছে| ঘুমিয়ে গেলাম

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58392.35
ETH 2462.57
USDT 1.00
SBD 2.37