THE DIARY GAME : 18/09/2022

in Steem Bangladesh2 years ago

সেপ্টেম্বর ১৮, ২০২২

রবিবার


আমি প্রতিদিনই সকাল ৮ টায় ঘুম থেকে উঠার চেষ্টা করি৷ ঘুম থেকে উঠে ফ্রেশ হয়েই পড়াশোনা করতে বসে পড়ি৷ সকালে পড়লে পড়া মনে থাকে। সকাল ৯ টার পর আমি নাস্তা করি৷ আমার মা আমি উঠার আগে বাড়ির সব কাজ করেন৷ আমার বাবা সকাল ৭ টায় অফিসে চলে যান৷ তাই আমার মাকে সকাল সকাল উঠতে হয়। উঠে নাস্তা বানাতে হয়। আমার বোন সকাল ৮ টায় স্কুলে যায়৷ আমি একাই নাস্তা করি৷ এরপর আমি গেমস খেলি৷

IMG20220918180248.jpg

location


My Diary


Sky


আমার বাবা দুপুরে বাড়িতে আসেন৷ তিনি বাড়িতে এসে দুপুরের খাবার খান। তিনি দুপুর ১ টায় অফিস চলে যান৷ প্রায় দুপুর ১ টার পর আমি গোসল করে থাকি৷ এরপর আমি ছাদে যাই৷ কাপড় শুকাতে দিয়ে চলে আসি৷ আমার ছোট বোন দুপুর ১.৪৫ এ স্কুল থেকে আসে। সে এসে গোসল করে ফ্রেশ হয়। তার পর আমি, মা ও আমার বোন একসাথে দুপুরের খাবার খাই।

IMG20220918204346.jpg

location


আমি সারাদিনই সময় পেলে মেবাইলে গেমস খেলি। বিকাল বেলা আমি মাঠে যাই৷ কিন্তু আমার পায়ের সমস্যার কারণে আমি খেলাধুলা করতে পারি না। তাই আমি মাঠের এক কিনারায় বসে খেলা দেখি৷ খেলা শেষ হওয়ার পর সবার সাথে আড্ডা দেই। এরপর বাসায় চলে আসি।


IMG20220918180255.jpg

location


বাসায় আসার পর মা নাস্তা খেতে দেন। নাস্তা খেয়ে পড়তে বসি। প্রায় ১-২ বই পড়ার পর গেমস খেলতে বসি।

রাত ১১ টায় আমরা বাড়ির সবাই একসাথে রাতের খাবার খাই৷ তারপর আবার গেমস খেলা শুরু করি৷ আমি প্রতিদিন রাত ১-২ পর্যন্ত আমি গেমস খেলি৷ মাঝে মাঝে ট্রেড করি৷ এখন বেশি ট্রেড করি না৷ এরপর ঘুমানোর প্রস্তুতি নেই৷ রাতে মশারী লাগিয়ে ঘুমিয়ে পরি।



Stay Safe ❤️



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words252
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

আপনার এই পোস্টটি বুমিং এর জন্য মনোনিত করা হয়েছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45