The Diary Game//26-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই? আশা করি সকলে সুস্থ থাকুন ভালো আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি ডাইরি গেম নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।



শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল

কয়েকদিন থেকে বেশ ঠাণ্ডা পড়েছে। তাই সকাল বেলা ঘুমটা ভালো হয়। আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল ৯ টার দিকে। আমার বোন বারবার এসে ঘুম থেকে উঠার জন্য ডাকছিল। তারপর ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এর পর আমি সকালের নাস্তা খেয়েছিলাম। সকালের নাস্তায় সেমাই তৈরি করেছিল।

IMG_20211023_153534_941.jpg

সেমাই খাওয়া শেষ করে আমি জয়পুরহাট যাওয়ার জন্য তৈরি হয়ে ছিলাম। এরপর আমি রেডি হয়ে ভ্যানে করে স্টেশন গিয়েছিলাম। স্টেশনে গিয়ে দেখি ট্রেন চলে এসেছে। কিন্তু ট্রেন ছাড়ার আরো সময় রয়েছে। আজকেও আমার বন্ধু রয়েছে। আমরা দুজনে একসাথে জয়পুরহাট গিয়েছিলাম। বিরামপুরে আরেকটি ফ্রেন্ড উঠেছিল। এরপর আমরা জয়পুরহাটে একটি বন্ধুর মেসে গিয়ে গল্প করেছিলাম।



দুপুর

এবার পরীক্ষা দেওয়ার সময় হলে আমরা সবাই মিলে পরীক্ষা দিতে গিয়েছিলাম। পরীক্ষা প্রস্তুতি খুব ভালোভাবে নিয়ে যায় না। শুধু গিয়ে উপস্থিত হওয়াটাই বড় কথা। কারণ উপস্থিত না থাকলে ইনকোর্স মার্ক দিবে না। এক ঘণ্টার মধ্যে পরীক্ষা শেষ করে আমরা স্টেশনে চলে এসেছিলাম। স্টেশনে আসার কিছুক্ষণ পরে ট্রেন চলে এসেছিল। আমি ট্রেনে করে বাসা চলে এসেছিলাম। বাসায় এসে দেখি আমার বোন এখনো যায়নি। আমরা দুজন মিলে ছোলা মুড়ি খেয়ে ছিলাম।

IMG_20211026_100406_527.jpg

কিছুক্ষণ পর আমার বোন দিনাজপুর যাওয়ার জন্য তৈরি হয়েছিল।আমি তার ব্যাক বাস স্ট্যান্ড পর্যন্ত এগিয়ে দিয়ে এসেছিলাম। এরপর আমি বাসায় এসে খেলা দেখেছিলাম। মেসেঞ্জারে ফ্রেন্ডের সাথে কথা বলেছিলাম। মাগরিবের আযান দেওয়ার পর আমি খাবার খেয়েছিলাম।

IMG_20211026_100536_864.jpg



রাত

খাবার খাওয়া শেষ করে আমি বই পড়তে বসেছিলাম। সামনে অনার্স ফাইনাল ইয়ার পরীক্ষা শুরু হবে তাই পড়াশোনা শুরু করে দিয়েছে।

IMG_20211026_180828_808.jpg

পড়াশোনা শেষ করে আমি রাতের খাবার খেয়ে ছিলাম। রাতের খাওয়া শেষ করে আবার আমি কিছুক্ষণ বই পড়েছিলাম। বই পড়া শেষ করে মোবাইলে গেম খেলেছিলাম। গেম খেলা শেষ করে আমি শুনেছিলাম। এভাবেই আজকে আমার দিনটি অতিবাহিত হয়েছিল।


সবাইকে ধন্যবাদ

@nadimmahmud
Sort:  

আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে ভাই 💙

 3 years ago 

Zazakallaho khairan

Great Post Keep it up. if you haven't get the free steem prize, worth atlast $400 based on your steem profile reputation you should get it ASAP, Maybe few days left for their airdrop. sign in with your steem account to claim it here: Get Free STEEM NOW

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56554.08
ETH 2343.73
USDT 1.00
SBD 2.41