The Diary Game//26-09-2021 //memorable day

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই? আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল ৯টার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এর পর আমি সকালের নাস্তা খেয়েছিলাম। সকালের নাস্তা খাওয়া শেষ করে আমি মোবাইল হাতে নিয়ে মেসেঞ্জারে প্রবেশ করেছিলাম। এরপর আমি অপেক্ষা করছিলাম মাঠে যাওয়ার জন্য। অনেকদিন অপেক্ষার পর আমাদের পার্বতীপুরে ক্রিকেট প্রিমিয়ার লিগ শুরু হতে যাচ্ছে।

IMG-20210714-WA0018.jpg

আজকে আমাদের উদ্বোধনী খেলা রয়েছে। আজকে মন্ত্রী আসবেন খেলাটি উদ্বোধন করার জন্য। তাই আমি রেডি হয়ে মাঠে চলে গেলাম। মাঠে যাওয়ার পর সব খেলোয়াড়দের সাথে কথা বলেছিলাম। কিছুক্ষণ অপেক্ষা করার পর মন্ত্রী চলে আসেন। সাথে আরো অনেক লোকজন আসে। এরপর শুরু হয় একটি ক্রিকেট নৃত্য। এরপর উদ্বোধন করে দিয়ে সবাই চলে গিয়েছিল।

IMG_20210925_142140_416.jpg

দুপুর

এরপর কিছুক্ষণ বিরতি দেওয়া হয়েছিল। এ সময় আমরা দুপুরের খাবার খেয়ে নিয়েছিলাম। খেলাটি আমাদের আড়াইটার দিকে শুরু হয়েছিল। আমরা টসে হেরে প্রথমে ব্যাটিং করেছিলাম। শুরুতেই আমাদের দল বিপর্যয়ে পড়ে গিয়েছিল। মাত্র ১০ রানে ৪ উইকেট হারিয়ে আমাদের ব্যাটিং লাইনআপ ধ্বস নামে দিয়েছিল।

IMG-20210810-WA0000.jpg

৭০রানে আমাদের ৮ উইকেট চলে গিয়েছিল। এরপর শেষের দিকে আমাদের এক ব্যাটসম্যানের ঝড়ো ব্যাটিংয়ে ১৬ ওভারে ১১১ রানের টার্গেট দিয়েছিলাম। জবাবে প্রতিপক্ষকে অনেক ভালো শুরু করেছিল। তারা রান করছিল আর উইকেট ও নেওয়া যাচ্ছিল না। কিন্তু একটি ওভারে উইকেট যাওয়ার পরে। তারা শেষের ৯ উইকেট মাত্র ১২ রান করতেই হারিয়ে ফেলে। আমরা ম্যাচটি ১৭ রানে জিতে গিয়েছিলাম। ম্যাচ শেষে আমি একটি পুরুস্কার পেয়েছিলাম বেস্ট ক্যাচ ধরার জন্য। এরপর আমি বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি গোসল করে ছিলাম।

IMG_20210924_171243_718.jpg

রাত

এরপর আমি রাতের খাবার খেয়ে ছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি শুয়ে পরেছিলাম। কারণে এত রোদে খেলে আজকে অনেক অবস্থা খারাপ। আজকে অনেক গরম ছিল। কিন্তু ম্যাচটির জয়ের জন্য এসব কিছু আর মনে হয়নি। এরপর কিছুক্ষণ শুয়ে ছিলাম। সেই সময় আমি ফোন চার্জে দিয়ে ছিলাম। এরপর ফোন চার্জ হলে আমি ফোন নিয়ে কিছুক্ষণ মেসেঞ্জারে ছিলাম। এরপর আমি ঘুমিয়ে পড়েছিলাম। এই ছিল আজকের আমার নিত্যদিনের ডাইরিটি।
সবাইকে ধন্যবাদ

@nadimmahmud
Sort:  
 3 years ago 

ভাই আপনি মনে হয় ভালো ক্রিকেট খেলেন।

 3 years ago 

Kheli ar ki Vai..
Oto vlo na

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60371.26
ETH 2609.98
USDT 1.00
SBD 2.54