The Diary Game//25-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভালো আছেন ।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি আপনাদের সামনে ডাইরি গেম নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।


IMG_20211023_164827_168.jpg


শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল নয়টার দিকে। ঘুম থেকে উঠে আমি দাঁত ব্রাশ করে ছিলাম। দাঁত ব্রাশ কর শেষ করে সকালের নাস্তা খেয়ে ছিলাম। নাস্তা খাওয়ার পরে আমি জয়পুরহাট যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছিল। আমার কলেজে ইনকোর্স পরীক্ষা শুরু হয়েছে।তাই আজকে আমার জয়পুরহাট যেতে হবে। আমি ভ্যানে করে স্টেশনে গিয়েছিলাম। স্টেশনে গিয়ে আমার ফ্রেন্ডের সাথে দেখা করেছিলাম। এরপর আমরা দুজন একসাথে ট্রেনে চড়ে ছিলাম। আমরা রূপসা ট্রেনের জয়পুরহাট যাব। কিন্তু ট্রেনটি লেট করছে। এগারোটার দিকে ট্রেনটি ছেড়ে যায়। বিরামপুরে কি আরও এক ফ্রেন্ড ট্রেনে উঠেছিল। এরপর আমরা একটার দিকে জয়পুরহাটে পৌঁছেছিলাম। এরপর পৌঁছে আমরা কলেজে গিয়েছিলাম।


IMG_20211024_150647_899.jpg

IMG_20211024_150643_157.jpg



দুপুর:

কলেজে গিয়ে ইনকোর্স এক্সাম দিয়েছিলাম। এক্সাম তো শেষ করে আবার স্টেশনে চলে এসেছিলাম। স্টেশনে এসে ট্রেনের জন্য অপেক্ষা করেছিলাম।, আমি আর আমার বন্ধু মিলে স্টেশনে চা এবং ছোট লাড্ডু খেয়েছিলাম।আমরা সিঙ্গারা খেতে গিয়েছিলাম কিন্তু হোটেলে গিয়ে দেখি সিংগারা এখনো তৈরি করেনি। ট্রেন আসলে আমি ট্রেনে করে বাসায় চলে এসেছিলাম। আমি ট্রেনে করে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে দেখি আমার বোন এসেছে। বাসায় এসে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এরপর আমি নাস্তা করেছিলাম। এরপর আমি মোবাইল চার্জে দিয়ে মোবাইল চালিয়েছিলাম। মোবাইলে আমি মেসেঞ্জারে বন্ধুদের সাথে কথা বলেছিলাম। কথা বলা শেষ করে আমি গেম খেলেছিলাম। গেম খেলা শেষ করে আমি ইউটিউবে ভিডিও দেখেছিলাম।

IMG_20211023_153525_373.jpg



রাত:

মোবাইলে আমি বাংলাদেশ ভার্সেস শ্রীলংকা খেলা দেখেছিলাম। খেলা শেষের দিক থেকে মাথা গরম হয়ে গিয়েছিল। জিতা ম্যাচ টা ক্যাচ মিস করার কারণে হেরে গিয়েছিল বাংলাদেশ।এরপর রাতের বেলা আম্মু নুডুলস রান্না করে দিয়েছিল। আমি এবং আমার বোন মিলে খেয়েছিলাম। এরপর আমি ফেসবুকে পোস্ট দেখেছিলাম।সবাই শুধু লিটন দাসকে গালি দিচ্ছিল ক্যাচ মিস করার কারণে।এরপর আমি শুয়ে ছিলাম। তারপর আমি রাতের খাবার খেয়ে ছিলাম। এভাবে আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল।
সবাইকে ধন্যবাদ

@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68348.76
ETH 2644.95
USDT 1.00
SBD 2.69