The Diary Game//19-08-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই? আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত তিনটি টপিক এর মধ্যে আজকে আমি ডাইরি গেম নিয়ে পোস্ট করব:

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল সাড়ে নয়টার দিকে। ঘুম থেকে উঠে আমি ওয়াশরুমে গিয়েছিলাম এরপর আমি দাঁত ব্রাশ করেছিলাম। দাঁত ব্রাশ করার সিসি সকালের নাস্তা খেয়ে ছিলাম। নাস্তা খাওয়া শেষ করে আমি শুয়ে ছিলাম তখন আম্মু আমাকে বলল যে তিনি একটু বাইরে যাবেন। এরপর আমি বাইরের দরজা লাগিয়ে ঘরে শুয়ে মোবাইল চালিয়েছিলাম। কিছুক্ষণ পর আমার খালা এবং খালু আমাদের বাসায় এসেছিলেন।

IMG_20210819_123530_067.jpg

তারা তিস্তা থাকে কমিউটার ট্রেনে আমাদের বাসায় এসেছি। ট্রেনটি আজকে অনেক দেরি করে এসেছে। এরপর তারা এসে ফ্রেশ হওয়ার পর নাস্তা করেছিলে। এরপর আমি তাদের সাথে গল্প করে ছিলাম। গল্প করতে করতে একটু পর আম্মু চলে এসেছিল। এরপর আমাকে বাজার পাঠিয়েছিলেন পোলার চাল এবং তাল কেনার জন্য। বাজার থেকে আমি দুটি তাল কিনে নিয়ে এসেছিলাম।

IMG_20210818_205948_174.jpg

দুপুর

এরপর আমি বাসায় এসে ট্রাউজার নিয়ে থানার মোড় গিয়েছিলাম। সেখানে একজন ট্রাউজার কিনতে চেয়েছিল। আমি তাকে একটি ট্রাউজার দিয়ে বাসায় চলে এসেছিলাম। এরপর আমার খালারা আরা এক খালার বাসায় চলে গিয়েছিল।এরপর আমি বাসায় এসে গোসল করে ছিলাম। এরপর আমি দুপুরের খাবার খেয়েছিলাম।

IMG_20210818_163208_169.jpg

খাওয়া-দাওয়া শেষ করে আমি শুয়েছিলাম। এরপর বিকেলবেলা আমিও খালার বাড়ি যাওয়ার জন্য রওনা হয়েছিলাম। খালার বাড়ি যাওয়ার আগে দোকান থেকে ছোট খালাতো ভাই বোনদের জন্য খাবার কিনে নিয়েছিলাম। এরপর আমি কিছুদূর যাওয়ার পরেই খুব জোরে বৃষ্টি শুরু হয়েছিল। আমি আমার বন্ধুর দোকানে লুকিয়ে ছিলাম। এরপর বৃষ্টি কমলে আবার আমি খালার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। খালার বাড়ি যাওয়ার পর আমি হাত পা পরিষ্কার করে রুমে প্রবেশ করেছিল।

IMG_20210818_142709_780.jpg

রাত

এরপর সবাই মিলে একটু বাইরে গিয়েছিলাম।বাড়ি থেকে ঘুরে এসে বাসায় সবাই মিলে লুডু খেলছিলাম। রাতের বেলা সবাই মিলে গল্প করেছিলাম। গল্প করা শেষ করে সবাই মিলে রাতের খাবার খেয়েছিলাম। এরপর সবাই ঘুমিয়ে পড়েছিলাম।
এই ছিল আজকের আমার নিত্যদিনের ডাইরিটি।
সবাইকে ধন্যবাদ
@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61498.89
ETH 2962.80
USDT 1.00
SBD 2.49