The Diary Game//16-09-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই??
আশা করি সকলেই সুস্থ এবং ভাল আছেন । আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।


শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল ৯ টার দিকে। সকাল বেলা শুধু আমাকে সময়মতো খাওয়ার জন্য ডাক দেয় আম্মু। কারন আমার খাওয়া-দাওয়ার প্রতি কোনো চাহিদা নেই। এজন্য আম্মু অনেক রাগ করে। তাই ফ্রেশ হওয়ার পরেই সাথে সাথেই আমাকে সকালে নাস্তা খেতে দেয়। নাস্তা খাওয়া শেষ করে আমি শুয়েছিলাম। এরপর আমি রুম থেকে বের হয়ে দেখি আমার ফুল গাছ গুলোতে আজকে অনেক ভুল হয়েছে।

IMG_20210915_095728_238.jpg

IMG_20210915_095654_739.jpg

দেখে খুব ভালো লাগছিল।আম্মু আজকে মামাকে দেখতে যাবে। গতকাল মামা এক্সিডেন্ট করেছে। আমার আম্মু এবং আমার খালা ,নানী সবাই দুপুরের ট্রেনে রংপুরে যাবে। কিছুক্ষণ পর আমার খালা এবং নানী আমাদের বাসায় আসে। এরপর তারা সবাই মিলে রংপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিল। আমাকে যেতে বলেছিল কিন্তু আমার ভালো লাগছিলো না। আমি বাসায় শুয়ে শুয়ে মোবাইলে গেম খেলেছিলাম।

দুপুর:

এরপর দুপুর হলে আমি গোসল করে ছিলাম। গোসল করা শেষ করে আমি দুপুরে খাবার খেয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি মোবাইল চার্জে দিয়ে চালিয়েছিলাম। বাসায় কেউ ছিলো না দেখে বাহিরে যাওয়ার কোন উপায় ছিল না। তাই বিকেলে সময়টা বাসাতেই শুয়ে শুয়ে কেটেছিল। এরপর সন্ধ্যার দিকে আমি কিছু হালকা খাবার খেয়েছিলাম।

IMG_20210914_181618_224.jpg

এরপর আমাকে নাইট ক্রিকেট টুর্নামেন্ট খেলার জন্য কল দিয়েছিল। এরপর আমি আম্মুকে কল দিয়ে শুনলাম যে কত দূরে আছে। তাদের আসতে এখনো দেরি আছে। তাই আমি চাবি একটি আন্টির বাসায় দিয়ে খেলার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। আমরা মোটরসাইকেলে করে সৈয়দপুর গিয়েছিলাম।

রাত:

সৈয়দপুর থেকে প্রায় আরো ১০ কিলোমিটার দূরে ছিল খেলার মাঠ। খেলার মাঠে গিয়ে আমরা সবাই অবাক। মাঠে পিছনের দিকে কোন রান নেই। একেবারে খুব ছোটো মাঠ এমন মাঠে আমরা খেলি না। আমরা টসে জিতে ব্যাটিং নিয়ে ছিলাম।

IMG_20210915_213213_786.jpg

আমরা ৮ ওভারে মাত্র ২৫ রান টার্গেট দিয়েছিলাম। জবাবে প্রতিপক্ষ টিম ৬.৪ বলে ম্যাচটি জিতে গিয়েছিল। এরপর আমরা বাসার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। বাসায় এসে হাত পা পরিষ্কার করে রুমে প্রবেশ করেছিলাম। তারপর আমি রাতের খাবার খেয়ে ছিলাম। রাতের খাবার খেয়ে আমি শুয়ে ছিলাম। এভাবে আজকে আমার দিনটি অতিবাহিত হয়েছিল।
সবাইকে ধন্যবাদ

@nadimmahmud

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটা দিন পার করছেন

 3 years ago 

হ্যা ভাই।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69500.15
ETH 3394.50
USDT 1.00
SBD 2.75