The Diary Game//15-09-2021//playing cricket

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা
কেমন আছেন আপনারা সবাই ?আশাকরি সকলেই সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আমি আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি।

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

আজকে আর সকালবেলা দেরি করে ঘুম থেকে উঠা হলো না। কারণ রংপুর যেতে হবে খেলতে। সকাল ৬.৫০ মিনিটে এ ঘুম থেকে উঠে দ্রুত গিয়ে ফ্রেশ হয়েছিলাম। এর পর আমি সকালের নাস্তা খেয়ে প্রস্তুত হয়ে স্টেশনের উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। আমি ৭.১০ মিনিটে স্টেশনে গিয়ে উপস্থিত হয়েছিলাম। সেখানে বাকি খেলোয়াড়রা উপস্থিত ছিল।

IMG_20210914_073520_145.jpg

৭.৩০ মিনিটে আমাদের ট্রেন রংপুরের উদ্দেশ্যে ছেড়ে গিয়েছিল। এক ভাই ট্রেন ছাড়ার কিছুক্ষণ আগে আসে। এরপর ৫০ মিনিটের মধ্যেই আমরা রংপুরে পৌঁছে গিয়েছিলাম। রংপুরে গিয়ে আমরা সকলেই খিচুড়ি খেয়ে ছিলাম। খাওয়ার পর আমরা মাঠে গিয়ে বিপক্ষ টিম আসার জন্য অপেক্ষা করছিলাম। প্রায় এক ঘন্টা পর তারা মাঠে এসে উপস্থিত হয়েছিল। এরপর টস করে আমরা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম। ১২ অবশেষে আমাদের সংগ্রহ ছিল ১৩৪ রান। জবাবে প্রতিপক্ষ টিম অনেক ভালো ব্যাটিং করেছিল। কিন্তু শেষের দিকে তারা দ্রুত উইকেট হারার কারণে ৩০ রানে ম্যাচ হেরে গিয়েছিল।

IMG_20210914_173538_495.jpg

দুপুর:

এরপর খেলা শেষ করে আমরা স্টেশনের দিকে রওনা হয়েছিলাম। স্টেশনে গিয়ে শুনি ট্রেনের সময় হল ২.৩০ মিনিট এ। মানে আমাদের স্টেশনে আরো আড়াই ঘন্টার মত অপেক্ষা করতে হবে। সবাই স্টেশনে বসে গল্প করছিল। অনেকে আবার লুডু খেলছিলাম।কিছুক্ষণ পর আমরা স্টেশনের প্লাটফর্মে ক্রিকেট খেলা শুরু করেছিলাম কয়েকজন মিলে। সবাই আমাদের খেলা দেখছিল। আমরা খুব উপভোগ করছিলাম। কিছুক্ষণ পর আমাদের ট্রেন চলে এসেছিল।

IMG_20210914_100650_749.jpg

আমরা ট্রেনে করে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। পার্বতীপুরে ট্রেন পৌঁছতে চারটা বেজে গিয়েছিলো। এরপর আমি বাসায় এসে গোসল করে ছিলাম। গোসল করা শেষ করে আমি দুপুরের খাবার খেয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি শুয়ে ছিলাম। কিছুক্ষণ পর আম্মু হাটে যেতে বলেছিল খরচ করার জন্য। এরপর আমি হাটে গিয়েছিলাম খরচ করার জন্য। হাটে পৌঁছানোর সাথে অনেক জোরে বৃষ্টি শুরু হয়ে গিয়েছিল। তারপর আমি ভিজে ভিজে বাসায় চলে এসেছিলাম।

IMG_20210912_190027_954.jpg

রাত:

সৈয়দপুরে নাইট টুর্নামেন্ট খেলতে যাওয়ার কথা ছিল কিন্তু বৃষ্টির কারণে আর খেলাটি হলো না। এরপর রাতে শুয়ে শুয়ে আমি মোবাইলে গেম খেলেছিলাম। আজকে অনেকদিন পর খেলার কারণে পা প্রচুর ব্যথা করছিল। তবু এভাবে কষ্ট করে শুয়ে ছিলাম। আমি রাতে হালকা কিছু খেয়ে শুয়ে ছিলাম। এভাবে আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল। আজকের দিনটি অনেক মজার ছিল।
সবাইকে ধন্যবাদ

@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57659.57
ETH 3030.07
USDT 1.00
SBD 2.26