The Diary Game//14-09-2021//a simple day

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন। আমি আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত ডেইলি কনটেস্টে আজকে আমি আরও একটি নতুন পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।


সকাল:

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:
আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল 9 টার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এর পর আমি সকালের নাস্তা খেয়েছিলাম। সকালের নাস্তা খাওয়া শেষ করে আমি শুয়েছিলাম।

IMG_20210913_113617_988.jpg

এরপর আমি মোবাইল নিয়ে এক বড় ভাইকে কল দিয়েছিলাম। এরপর তার কাছে আমি সাইকেল নিয়ে দেখা করতে গিয়েছিলাম। তার কাছে প্রায় দুই ঘণ্টার মত ছিলাম। ভাইয়ের সাথে গল্প করা শেষ করে বাসায় চলে এসেছিলাম। ভাইয়ের ওখান থেকে আমি একটি পাথরকুচির গাছ নিয়ে এসেছিলাম।গাছটি আনার পর সেটি আমি বাসায় লাগিয়ে দিয়েছিলাম।



দুপুর:

এরপর আমি শুয়ে শুয়ে গেম খেলেছিলাম।গেম খেলা শেষ করে আমি দুপুরের খাবার খেয়েছিলাম। এরপর আমি ডাক্তারের কাছে গিয়েছিলাম ওষুধ আনার জন্য। অনেকক্ষণ গাড়িঘোড়ার জন্য দাঁড়িয়েছিলাম কিন্তু কিছুই আসছিল না। অবশেষে একটি ভ্যানে করে আমি ডাক্তারের কাছে গিয়েছিলাম।

IMG_20210913_170435_507.jpg

সেখানে আমি আমার এক বন্ধুকে নিয়ে ডাক্তারের কাছে গিয়ে ওষুধ নিয়ে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি ওষুধ রেখে আবার বাইরে গিয়েছিলাম। বাহির থেকে আমি পিয়াজু কিনে নিয়ে এসেছিলাম। তার সাথে রুটি ও কিনে নিয়ে এসেছিলাম। বাসায় এসে আমি সেগুলো খেয়েছিলাম।


রাত:

কিছুক্ষণ পর এক বড় ভাই দেখা করার জন্য কল দিয়েছিল। আমি তার সাথে দেখা করার জন্য টার্মিনাল গিয়েছিলাম। সেখানে তার সাথে গল্প করলাম এবং তিনি কফি খাওয়ালেন। এরপর তার সাথে দেখা করা শেষ করে বাসায় চলে এসেছিলাম। বাসায় আসার কিছুক্ষণ পরে কারেন্ট চলে গিয়েছিল। কারেন্ট আসার জন্য অপেক্ষা করছিলাম। কিছুক্ষণ পর কারেন্ট আসলে মোবাইল চার্জে দিয়ে মোবাইল চালিয়েছিলাম।

IMG_20210913_183046_866.jpg

IMG_20210913_183036_117.jpg

সন্ধ্যায় অনেক খাবার খাওয়ার জন্য রাতে আর ভাত খাইনি। এরপর আমাকে একজন কল দিয়েছিল খেলার জন্য। কালকে রংপুরে আমরা খেলতে যাব। শুনে খুব ভালো লাগলো। খেলার কথা শুনলে মন অনেক খুশি হয়ে যায়। এর পর আমি শুয়ে পরেছিলাম। এভাবে আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল।

সবাইকে জাযাকাল্লাহু খাইরান
@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69500.15
ETH 3394.50
USDT 1.00
SBD 2.75