The Diary Game//12-09-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই ??
আশা করি সকলেই সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি। স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত ডেইলি কনটেস্টে আজকে আবারও আমি একটি নতুন পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।


শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

প্রতিদিন এই রাতে এখন ঘুমের সমস্যা হচ্ছে। রাত দুইটা তিনটা বাজলে ঘুম আসতে চায়না। এরপর সকালবেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে ছিলাম। এরপর আমি নাস্তা খেয়ে ছিলাম। নাস্তা খাওয়া শেষ করে আমি মোবাইল হাতে নিয়ে ছিলাম। এরপর ঘর থেকে বের হয়ে ফুলের গাছ গুলো দেখে অনেক খুশি হয়ে গিয়েছিলাম।

IMG_20210911_111320_288.jpg

IMG_20210911_111236_298.jpg

আজকে অনেকগুলো ফুল ফুটে ছিল গাছে। যেগুলো দেখার পর আমার অনেক ভাল লাগছিল। এরপর এক বড় ভাইকে কল দিয়েছিলাম তার সাথে দেখা করার জন্য। তিনি আমার কাছে জার্সি নিতে চেয়েছিল। এজন্য আমি এখন বদরগঞ্জে গিয়েছিলাম তার সাথে দেখা করার জন্য। আমি অটোতে করে বদরগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছিলাম।


দুপুর:


বদরগঞ্জ পৌঁছতে প্রায় ৩০ থেকে ৩৫ মিনিটের মত লেগেছিল। এরপর অটো থেকে নেমে আমি ওই ভাইকে কল দিয়েছিলাম। কিন্তু তিনি কল রিসিভ করেননি। এরপর আমি আর একজনকে কল দিয়ে বদরগঞ্জ কলেজে গিয়েছিলাম। সেখানে অনেক জন উপস্থিত ছিল। আমি তাদের সাথে কথা বলতে বলতে ওই ভাই চলে এসেছিলেন। আমি সেখানে কয়েকটি ট্রাউজার নিয়ে গিয়েছিলাম দেখানোর জন্য। সেখানে একটি ট্রাউজার বিক্রি হয়ে গিয়েছিল। এরপর ভাইয়ের সাথে জার্সি নিয়ে কথা বলেছিলাম। সময় কম থাকার কারণে তিনি জার্সি অর্ডার দেন নি। এরপর আমি বাসে করে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি ফ্রেশ হয়ে দুপুরের খাবার খেয়েছিলাম। খাবার খাওয়া শেষ করে আমি পোষ্ট লেখার জন্য স্টিম এ প্রবেশ করেছিলাম।

IMG_20210911_121628_674.jpg

IMG_20210911_121602_102.jpg

এবার আমি পোস্ট লেখা শেষ করে বসেছিলাম। ওই সময় আরেক ভাই জার্সি নেওয়ার জন্য কল দিয়েছিল। তাই আমি জার্সি দেখার জন্য বাজারে গিয়েছিলাম। বাজারে গিয়ে দেখি এক কালারের জার্সি ১৫ পিস রয়েছে। কিন্তু তার প্রয়োজন ছিল ২০ পিস। এরপর আমি বাসায় চলে এসেছিলাম বাসায় এসে শুয়েছিলাম। বিকেল বেলা একটু হাঁটতে বের হয়েছিলাম।


রাত:


মাগরিবের আযান দিলে আমি দোকানে গিয়ে পুরি নিয়ে এসেছিলাম খাওয়ার জন্য। পুড়ি খাওয়া শেষ করে আমি শুয়ে ছিলাম। পুড়ি খাওয়া পর আমি কোকাকোলা খেয়েছিলাম। এরপর আমি মোবাইলে লুডু খেলছিলাম। লুডু খেলছিলাম এবং মেসেঞ্জারে বন্ধুদের সাথে কথা বলছিলাম। এরপর আমি রাতের খাবার খেয়ে ছিলাম। রাতের খাবার খাওয়া শেষ করে আমি শুয়ে ছিলাম। এভাবে আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল।


@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56766.86
ETH 2492.90
USDT 1.00
SBD 2.36