The Diary Game//11-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই ??আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন । আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি আবার একটি মাতৃকোষ নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

শুরু করছি আজকে আমার নিত্যদিনের ডাইরিটি:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল ৯ টার দিকে ।ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়েছিলাম । এরপর আমি সকালের নাস্তা খেয়েছিলাম। নাস্তা খেয়ে আমি শুয়ে মোবাইল চালিয়েছিলাম। এরপর আমি লুডু খেলে ছিলাম। আমি মোবাইলে দুটি গেম খেলেছিলাম। গেম খেলা শেষ করে আমি গোসল করেছিলাম। আজকে মধ্যপাড়া খেলা আছে এজন্য আমি আগেই গোসল করলাম। এরপর আমি মধ্যপাড়ায় যাব দেখে দুপুরের খাবার আগেই দিয়ে আসলাম আব্বুকে।

IMG_20211010_200725_639.jpg

খাবার দিয়ে এসেন বাসায় এসেছিলাম। এরপর আমি নিজে দুপুরে খাবার খেয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি বাসে করে বদরগঞ্জ গিয়েছিলাম। এরপর সেখানে অটো করে মধ্যপাড়ায় গিয়েছিলাম। সেখানে আজকে আমি আগেই গিয়েছিলাম। আজকের দুই টিমকে ফাইনাল খেলছে। যারা জিতবে তারা ডিরেক্ট ফাইনাল । আর হারা টিম আরো একটি খেলার সুযোগ পাবে। এই খেলা শেষ হলে আমাদের খেলা শুরু হবে। এরপর আমাদের প্লেয়ার থেকে দিবে সব চলে এসেছিল।

IMG_20211010_201957_533.jpg

IMG_20211010_200448_543.jpg

আজকে আমরা টসে হেরে গিয়েছিলাম। টসে হেরে আমরা প্রথমে ব্যাটিং করেছিলাম। আমাদের ব্যাটসম্যানরা আজকে অনেক খারাপ খেলেছে। ১৫ওভারে মাত্র ১০৬ রান করতে সক্ষম হয়েছিল। জবাবে প্রতিপক্ষ টিমের অবস্থা অনেক খারাপ হয়েছিল। শুরুতেই আমরা প্রতিপক্ষ টিমে ৩ উইকেট তুলে নিয়েছিলাম। কিন্তু আমার বলে একটি ব্যাটসম্যানের ক্যাচ ছেড়ে দেওয়ার পরে সেই ব্যাটসম্যান আউট হয়নি। সে একাই শেষ পর্যন্ত খেলে ম্যাচ জিতিয়ে ছিল। এরপর খেলা শেষ করে সবার সাথে বিদায় নিয়ে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এরপর এক ভাইকে ফোন দিয়েছিলাম। তাকে গতকাল চিকেন চাপ এবং নান রুটি খাওয়ানোর কথা ছিল। আজকে তাকে ফোন দিলাম আসার জন্য।কিছুক্ষণ পর ওই বাড়ি চলে এসেছিল তারপর আমরা দুজন মিলে হোটেলে গিয়েছিলাম।

IMG_20211010_091214_771.jpg

হোটেলে গিয়ে চিকেন চাপ এবং নান রুটি খাওয়া দাওয়া শেষে আমরা দুজন হেঁটে টার্মিনাল এসেছিলাম। এরপর ভাই ভ্যানে করে বাসায় গিয়েছিল এবং আমি বাসায় চলে এসেছিলাম। এরপর বাসায় এসে আমি জাম্বুরা মাখায় খেয়েছিলাম। কিছুক্ষণ পর আমি মোবাইলে আইপিএল ম্যাচ দেখেছিলাম। আমি প্রায় পুরো ম্যাচ মোবাইলে দেখেছিলাম। খেলা দেখা শেষ করে প্রচন্ড ঘুম পেয়েছিল তাই আমি ঘুমিয়ে গিয়েছিলাম। এভাবেই আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছে।
সবাইকে ধন্যবাদ

@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 60799.23
ETH 2640.18
USDT 1.00
SBD 2.58