The Diary Game//08-11-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই? আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি।

IMG_20211107_131454_440.jpg

স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের ডেলি কনটেস্টে আজকে আমি একটি নতুন পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

শুরু করছি আজকে আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল আটটার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এরপর আমি সকল নাস্তা খেয়ে ছিলাম। নাস্তা করা শেষ করে আমি বই পড়েছিলাম। বই পড়া শেষ করে আমি গোসল করছিলাম। গোসল করতে ইচ্ছে করছিল না কিন্তু খেলতে যেতে হবে তাই গোসল করলাম। আজকে বদরগঞ্জে ফাইনাল ম্যাচ আছে। আমি তৈরী হয়ে আমার এক বন্ধুকে কল দিয়েছিলাম। আমরা দুইজন মিলে রিকশায় করে বদরগঞ্জ গিয়েছিলাম।

IMG_20211107_171330_174.jpg

অটোরিক্সার যেতে অনেক ভালো লেগেছিল। এক ঘন্টা পর আমরা মাঠে পৌঁছেছিলাম। মাঠে অনেক আয়োজন করা হয়েছিল ফাইনাল ম্যাচ উপলক্ষে। কিছুক্ষণ পর আমাদের টস অনুষ্ঠিত হয়েছিল। আমরা ব্যাটিং নিয়েছিলাম। প্রতিবারের মতো আমাদের এবারও ব্যাটিং ভালো হলো না। ২০ ওভারে ১১৫ রান টার্গেট দিয়েছিলাম। জবাবে প্রথম ওভারেই একটি উইকেট নিয়ে খেলায় এগিয়ে গিয়েছিল। এরপর ধীরে ধীরে আমরা খেলায় চাপ সৃষ্টি করি। এবং ম্যাচটি আমরা জিতে গিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলাশেষে আমরা অনেক মজা করেছিলাম।

IMG_20211107_174307_378.jpg

দুপুর:

এরপর অটোতে করে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি রাতের খাবার খেয়ে ছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি স্টেশনে গিয়েছিলাম। সেখান থেকে আমরা সবাই মিলে নাইট ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। তোমরা যাওয়ার জন্য গাড়ি ঘোড়া খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমরা একটি ভ্যান পাই। ভ্যানে করে আমরা খেলার মাঠে গিয়েছিলাম।

রাত:

মাঠে যাওয়ার কিছুক্ষণ পর আমাদের খেলা শুরু হয়েছিল। আমরা প্রথম ম্যাচ খুব স্বাচ্ছন্দে জিতে সেমিফাইনালে উঠে গিয়েছিলাম। সেখানে টিম আরো দুর্বল ছিল। ৬ওভারে মাত্র ১৮ রান টার্গেট দিয়েছিল। আমরা এই ম্যাচটি জিতে ফাইনালে পৌঁছে গিয়েছিলাম। ফাইনাল ম্যাচটি আমরা ফিল্ডিং খারাপের জন্য হেরে গিয়েছিলাম। খেলা শেষ হয়েছিল আমাদের ভোর চারটার দিকে। খেলা শেষ করে আমরা ভ্যানে করে বাসায় চলে এসেছিলাম। আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল।
সবাইকে ধন্যবাদ
@nadimmahmud

Sort:  
 3 years ago 

অসাধারণ একটি দিন কাটিয়েন। সুন্দর লিখেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43