The Diary Game//08-10-2021//winning day

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই??
আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি। স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি আবারো একটি নতুন পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল আটটার দিকে। ঘুম থেকে উঠে আমি ওয়াশরুমে গিয়েছিলাম। এরপর আমি সকালে নাস্তা খেয়ে ছিলাম। নাস্তা খাওয়া শেষ করে আমি খেলার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। আজকে আমাদের পার্বতীপুরের প্রিমিয়ার লিগের লাস্ট ম্যাচ। আজকে আমরা জিততে পারলে সেমি ফাইনালে উঠবো।

IMG_20211008_110141_518.jpg

আমি ভ্যানে করে মাঠে পৌছালাম। মাঠে যাওয়ার কিছুক্ষণ পরে সব প্লেয়ার চলে এসেছিল। আমরা আগে থেকে ঠিক করেছিলাম তা সে জিতে ফিল্ডিং নিব। আমরা টসে জিতে ফিল্ডিং শুরু করি। প্রতিপক্ষ টিম ১৬ ওভারে ১১৭ রানের টার্গেট দিয়েছিল। এই রোদে বোলিং করে অনেক খারাপ লাগছিল। এরপর আমরা ব্যাটিংয়ে নামে। শুরুতেই আমাদের একটি উইকেট চলে যায়। পরের ব্যাটিংয়ে নেমে অনেক ভাল খেলে।আমিতো যখন ৪০ রান প্রয়োজন ছিল তখন হঠাৎ করে অনেক উইকেট চলে গিয়েছিল। এরপর শেষের দিকে আমি পিছে থেকে ম্যাচ উইন করেছিলাম। ম্যাচ শেষ এ সবাই অনেক খুশি হয়েছিল।

IMG_20211008_145645_343.jpg

বাসায় এসে আমি আধাঘন্টা শুয়েছিলাম। অনেক খারাপ লাগছিল। এরপর আমি টার্মিনালে গিয়ে ট্রাউজার দিয়েছিলাম। বাসায় এসে আমি গোসল করে ছিলাম। গোসল করে আমি শুয়ে ছিলাম। কিছুক্ষণ পর আমি দুপুরের খাবার খেয়েছিলাম। দুপুরে খাওয়া শেষ করে আমি জাম্বুরা খেয়েছিলাম। এরপর আবার আমি শুয়ে ছিলাম। এরপর আপু আসলে আমরা দুজন মিলে মোরব্বা খেয়েছিলাম। এরপর আমি বিকেল বেলা খেলা দেখতে গিয়েছিলাম। বিকেলবেলা আমি পুরো খেলা দেখে বাসায় চলে এসেছিলাম। বাসায় আসার সময় আমি মুড়ি মাখা নিয়ে এসেছিলাম। মুড়ি মাখা এনে আমি এবং আপু খেয়েছিলাম।

IMG_20211008_163529_978.jpg

এরপর আমি আমার আপুকে বাস স্ট্যান্ড পর্যন্ত এগিয়ে দিয়ে এসেছিলাম। এরপর আমি বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি নাস্তা করেছিলাম। এরপর আমি মোবাইলে গেম খেলেছিলাম। অনেকদিন থেকে শুধু লুডু খেলে হাঁরছিলাম। অনেক রাগ হচ্ছিল। এরপর আমি মোবাইলে ক্রিকেট খেলা দেখেছিলাম। খেলা দেখে অনেক ভালো লাগলো। খেলা দেখা শেষ করে আমি রাতের খাবার খেয়ে ছিলাম। এরপর আমি শুয়ে ছিলাম। এভাবে আজকে আমার দিনটি অতিবাহিত হয়েছিল।
সবাইকে ধন্যবাদ

@nadimmahmud
Sort:  
 3 years ago 

সুন্দর ডায়েরি লিখেছেন। ছবিগুলো ভালো ছিল

আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে ভাই 💙

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89