The Diary Game//08-10-2021//qualify for eliminator match

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই ??আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি আপনাদের সামনে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল আটটার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে সকালের নাস্তা খেয়ে ছিলাম। এরপর নাস্তা খাওয়া শেষ করে দিনাজপুর যাওয়ার জন্য তৈরি হয়ে ছিলাম। আমি টাকা নিয়ে স্টেশনে ভ্যানে করে পৌঁছেছিলাম। আমি স্টেশনে গিয়ে টিকিট কাটার করে ট্রেনে উঠে ছিলাম। কিছুক্ষণ পর ট্রেন দিনাজপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিল।

Screenshot_20211006-203219.png

আমি দিনাজপুরে স্টেশন থেকে নেমে সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে ট্রাউজার উঠিয়ে আবার স্টেশনে গিয়েছিলাম। স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলাম। ট্রেন সাড়ে ১১টার দিকে আসবে। এরপর ট্রেন আসলে আমি ট্রেনে করে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি খাওয়া দাওয়া করে মধ্যপাড়া যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। আমি বাসে করে বদরগঞ্জ গিয়েছিলাম। সেখানে নেমে আমি একজনকে ট্রাউজার দেয়ার জন্য দেখা করেছিলাম।

দুপুর:

এরপর আমি মোটরসাইকেলে করে মধ্যপাড়া উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। আজকে মাঠে পৌঁছাতে একটু দেরী হয়ে গিয়েছিল। টসে জিতে আমরা প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম। আমরা আজকে হারলে টুর্নামেন্ট থেকে বাদ করব আর জিতলে কোয়ালিফাই করব। এজন্য সবাইকে ভাল ভাবে খেলতে বলেছিলাম।

IMG_20211007_091602_407.jpg

শুরুতেই প্রতিপক্ষ টিমের ৩৬ রানে ৬ উইকেট তুলে নিয়ে ছিলাম আমরা। এরপর তারা ১৬ ওভার শেষে ১০৪ রান টার্গেট দিয়েছিল। জবাবে আমাদের ব্যাটসম্যানরা অনেক ভালো শুরু করেছিল। কিন্তু দুটি উইকেট যাওয়ার পরে আমাদের পরের ব্যাটসম্যানরা অনেক দ্রুত আউট হয়ে ম্যাচটি জিতে অনেক রিস্ক হয়ে গিয়েছিল। খেলাটি শেষ ওভার পর্যন্ত গিয়েছিল। এবং লাস্ট উইকেট হচ্ছিল। আমরা ছক্কা হাঁকিয়ে ম্যাচ উইন করেছিলাম। এবার খেলা শেষ করে আমি হোটেলে গিয়ে দই-মিষ্টি গিয়েছিলাম।

IMG_20211007_102236_177.jpg

রাত:

এরপর আমি অটোতে করে বদরগঞ্জে এসেছিলাম। বদরগঞ্জে নামে বাসে করে পার্বতীপুর এসেছিলাম। এরপর আমি বাসায় এসে গোসল করেছিলাম। কারণ আজকে প্রচুর গরম ছিল। হঠাৎ করে অনেকদিন পর খেলার কারণে শরীরের অবস্থা অনেক খারাপ হয়ে গিয়েছিল। এরপর আমি রাতের খাবার খেয়েছিলাম। রাতের খাবার খাওয়া শেষ করে আমি গেম খেলেছিলাম। এভাবেই আজকে আমার দিনটি অতিবাহিত হয়েছিল।
সবাইকে ধন্যবাদ

@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89