The Diary Game//08-09-2021-big cricket match day

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই ??
আশা করি সকলে সুস্থ এবং ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি।

received_181963350713869.jpeg

received_373420104460015.jpeg

স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আবার আমি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকের দিনটি ক্রিকেট খেলায় আমার অনেক ভালো কেটেছে। এখন আমি আপনাদের সামনে আজকের দিনটির কাটানো সময় গুলো আপনাদের সাথে শেয়ার করব।

আমার ডায়েরি


গতকাল রাতে অনেক জোরে বৃষ্টি শুরু হয়েছিল। তাই ঘুম অনেক ভালো হয়েছিল। কিন্তু এর সাথে চিন্তা করছিলাম যে এত জোরে বৃষ্টি হলে কালকে খেলা হবে কিনা।এরপর সকালবেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আমি সকালের নাস্তা খেয়েছিলাম। নাস্তা খাওয়া শেষ করে আমি মোবাইল হাতে নিয়ে মেসেঞ্জারে প্রবেশ করেছিলাম। এরপর ফেসবুকের নোটিফিকেশন চেক করেছিল।

received_204898471632581.jpeg

এরপর স্টিম বাংলাদেশ কমিউনিটিতে প্রবেশ করেছিলাম। তারপর আমি মোবাইল হাতে নিয়ে গেম খেলেছিলাম। গেম খেলা শেষ করে আমি আমার ফুলগাছ গুলোকে দেখতে গিয়েছিলাম। ফুল গাছগুলো অনেক ফুল ফুটেছে দেখে অনেক ভাল লাগছিল। এরপর আমি সাইকেলে করে কুমারপাড়ায় গিয়েছিলাম। সেখান থেকে একটি মাটির তৈরি জিনিস নিয়ে এসেছিলাম।


এরপর বাসায় এসে আমি আব্বুকে দুপুরে খাবার দেওয়ার জন্য গিয়েছিলাম। খাবার দিয়ে আমি বাসায় চলে এসেছিলাম। বাসায় আসার পর দুপুরের খাবার খেয়েছিলাম। খাওয়া শেষ করে আমি বিশ্রাম করেছিলাম। কিছুক্ষণ পর আমাকে কল দেয় খেলতে যাওয়ার জন্য। এরপর আমি রেডি হয়ে সাইকেল নিয়ে খেলার মাঠে চলে গিয়েছিলাম। মাঠে গিয়ে কিছুক্ষণ পর খেলা শুরু হয়েছিল।

IMG_20210907_104757_226.jpg

আবহাওয়া অনেক সুন্দর ছিল। টসে জিতে আমরা ব্যাটিং নিয়েছিলাম। কিন্তু দুই ওভার খেলা হওয়ার পর হঠাত করে বৃষ্টি শুরু হয়। প্রায় পাঁচ -দশ মিনিট বৃষ্টি হওয়ার পর বৃষ্টি থেমে গিয়েছিল। এরপর সবাই মাঠে পিস দেখার জন্য গিয়েছিল যে খেলা যাবে কিনা। এরপর সেখান থেকে ওভার কমিয়ে আবার খেলা শুরু করা হয়েছিল।

Screenshot_20210907-161034.png

১১ ওভারে আমাদের রান সংগ্রহ ছিল 132 রান। জবাবে প্রতিপক্ষ টিম ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি। শুরুতেই তারা উইকেট হারিয়ে চাপের মুখে পড়ে যায়। সবাই ভালো করে এই ইনিংসে। আমি তিন ওভারে ১১ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ছিলাম। তারা প্রায় ৫০ রানের ব্যবধানে হেরে গিয়েছিল। খেলা শেষ করে সবাই অনেক আনন্দ করেছিল। এরপর আমি বাসায় চলে এসেছিলাম।


বাসায় এসে আমি গোসল করে ছিলাম। গোসল করা শেষ করে মোবাইল নিয়ে মেসেঞ্জারে প্রবেশ করেছিলাম। মেসেঞ্জারে অনেক সময় বন্ধুদের সাথে কথা বলেছিলাম। এরপর আমি রাতের খাবার খেয়ে শুয়েছিলাম। শুয়ে শুয়ে মোবাইল চালিয়েছিলাম। এভাবেই আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল। আমার পোস্টটি পড়ার জন্য সকলকে অনেক ধন্যবাদ।


@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57378.99
ETH 3121.38
USDT 1.00
SBD 2.24