The Diary Game//05-11-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই?
আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন।আমিও আল্লার রহমতে অনেক ভাল আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি ডাইরেক্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল সাড়ে নয়টার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এর পর আমি সকালের নাস্তা খেয়ে ছিলাম। সকালে নাস্তায় আজকে ছিল ডিম এবং খিচুড়ি। খিচুড়ি পোলার চাল দিয়ে রান্না করেছিল। আমার পোলার চাল দিয়ে খিচুড়ি খেতে অনেক ভালো লাগে। খাওয়া-দাওয়া শেষ করে আমি মোবাইল হাতে নিয়ে মেসেঞ্জারে প্রবেশ করেছিলাম।

IMG_20211104_165750_023.jpg

এরপর আমি লুডু খেলছিলাম। লুডু খেলা শেষ করে আমি ইউটিউবে ভিডিও দেখেছিলাম। এবার ফেসবুকে অনেকগুলো ভিডিও দেখেছিলাম হাসির। এভাবেই দুপুরে সময়টা আমার কেটে গিয়ে ছিল। এরপর আমি বাজারে গিয়েছিলাম।আমার দুলাভাই আসবে দেখে আমি বাজার থেকে ব্রয়লার মুরগি মাংস কিনে নিয়ে এসেছিলাম। এরপর আমি গোসল করেছিলাম। গোসল করা শেষ করে আমি শুয়েছিলাম। ভাইয়া আসার অপেক্ষায় ছিলাম।

IMG_20211103_180956_475.jpg

দুপুর:

কিছুক্ষণ পর ভাইয়া মোটরসাইকেল নিয়ে চলে এসেছিল। এরপর ভাই এবং আমি মিলে দুপুরে খাবার খেয়েছিলাম। কিছুক্ষণ পর ভাইরাস নিয়ে তিনটা বাজলে স্টেশন যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়।ভাইয়া ঢাকায় পরীক্ষা আছে তাই তিনি ঢাকায় যাবে। এরপর আমি মোবাইলে কিছুক্ষণ বাংলাদেশ বনাম পাপুয়া নিউগিনির খেলা দেখেছিলাম। কিছুক্ষণ পর আমরা সাইকেল নিয়ে বাইরে গিয়েছিলাম। সাইকেল নিয়ে আমরা আজকে অনেকদূর গিয়েছিলাম।

IMG_20211105_103220_857.jpg

দূরে একটি মাঠে ফুটবল খেলার কথা ছিল।কিন্তু বৃষ্টির কারণে সেখানে টুর্নামেন্ট হয়নি। এ পরানে সাইকেল নিয়ে একটি দোকানে গিয়েছিলাম চা খাওয়ার জন্য। চা খাওয়া শেষ করে আমরা বাসার উদ্দেশ্যে চলে এসেছিলাম। বাসায় আসার সময় একটি খেলার মাঠে গিয়েছিলাম। সেখানে ক্রিকেট খেলা হচ্ছিল আমরা ক্রিকেট খেলা দেখতে গিয়েছিলাম। ক্রিকেট খেলা দেখা শেষ করে আমি বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি ফ্রেশ হয়ে ছিলাম।

রাত:

এরপর আমি মোবাইলে বাংলাদেশের খেলা দেখেছিলাম। বাংলাদেশের খেলা দেখতে আজকে অনেক ভালো লাগছে। আজকের দুর্বল টিম হওয়ায় বাংলাদেশের প্লেয়াররা অনেক ভালো খেলছে। বাংলাদেশ ম্যাচ টি জিতে মূল পর্বে খেলার সুযোগ পেয়ে যায়। এরপর আমি রাতের খাবার খেয়ে শুয়ে ছিলাম। আমি শুয়ে শুয়ে মোবাইলে গেম খেলেছিলাম। গেম খেলা শেষ করে আমি ফেসবুকে ভিডিও দেখেছিলাম। এভাবে আমার আজকের দিনটিকে অতিবাহিত হয়েছিল।
সবাইকে ধন্যবাদ
@nadimmahmud

Sort:  
 3 years ago 

খুবই ভালো একটি ডাইরি লিখেছেন। ছবি গুলো ও ভালো ছিল।

 3 years ago 

Dhonnobad

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57776.16
ETH 3060.01
USDT 1.00
SBD 2.35