The Diary Game//05-09-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা।

কেমন আছেন আপনারা সবাই??
আশাকরি সকলেই সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি।স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত আজকের কন্টেস্টটিতে অংশগ্রহণ করতে পেরে খুবই আনন্দিত। আজকে আমি ডাইরি গেমে অংশগ্রহণ করতে চলেছি।

IMG_20210903_170820_195.jpg
Location

IMG_20210903_170812_369.jpg
Location

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল

গতকাল রাতে প্রচন্ড গরম হওয়ার কারণে রাতে ঘুমানোর কষ্ট হচ্ছিল। এভাবেই কখন ঘুমিয়ে পড়েছিলাম আমি নিজেও জানি না। এরপর সকালে ঘুম থেকে উঠেছিলাম ৯ টার দিকে। ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করেছিলাম। এরপর আমি ঘরের মশারি উঠিয়েছিলাম। এরপর আমি সকালের নাস্তা খেয়েছিলাম। নাস্তা খেয়ে আমি শুয়ে মোবাইল এ গেম খেলেছিলাম। এরপর আম্মু বাজারে গিয়েছিল কাঁচা বাজার এবং অন্যান্য খরচ করার জন্যে। আমি বাসায় শুয়ে ছিলাম।

IMG_20210904_101744_953.jpg
Location

কিছুক্ষণ পর আম্মু বাজার থেকে ফিরে আসে। বাজার থেকে ডিম,মাছ এবং আমার জন্য খাবার নিয়ে এসেছিলেন। এরপর বাসায় এসে দেখে 30 টা ডিমের জায়গায় তিনটা ডিম কম দিয়েছিল। এরপর বাজারে আমি ওই দোকানে গিয়েছিলাম সেখানে গিয়ে বললাম যে তারা তিনটি ডিম কম দিয়েছিলেন। তারা তিনটি ডিম দিয়ে দেয়। আমি ডিম নিয়ে বাসায় চলে এসেছিলাম।

দুপুর

বাসায় আসার পর আমি আমার ফুল গাছগুলো কে দেখতে গিয়েছিলাম। আজকে অনেকগুলো গাছে ফুল ফুটেছে। এরপর আমি দুপুরে বাজার গিয়েছিলাম আব্বুকে খাবার দিতে যাওয়ার জন্য। খাবার দেওয়া শেষ করে আমি বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি গোসল করেছিলাম। গোসল করা শেষ করে আমি দুপুরের খাবার খেয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ কর আমি কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ছিলাম। এরপর আমি বিকেলবেলা খেলতে গিয়েছিলাম।

IMG_20210904_102020_472.jpg
Location

মাঠে যাওয়ার কিছুক্ষণ পরে খেলা শুরু হয়েছিল। প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম। সময় কম থাকার কারণে মাত্র ৮ ওভারের খেলা হয়েছিল। আট ওভার শেষে আমাদের সংগ্রহ ছিল ৯১ রান। জবাবে প্রতিপক্ষ টিম 2 এবার আগেই ম্যাচটি জিতে গিয়েছিল। সাইকেলে করে বাসায় আসার সময় আমার বন্ধুকে একটু তার বাড়ি পর্যন্ত নিয়ে গিয়েছিলাম।

IMG_20210904_115955_258.jpg
Location

রাত

আমি বাসায় এসে হাত পা পরিষ্কার করে রুমে প্রবেশ করেছিলাম। বাসায় এসে দেখি আমার বোন এসেছে। কিছুক্ষণ পর ভাইয়া এসেছিলো। ভাইয়া মিষ্টি নিয়ে এসেছিল। এরপর আমি দোকান থেকে মোগলাই পরোটা নিয়ে এসেছিল। বাসায় আসার পর কারেন্ট চলে গিয়েছিল। কিছুক্ষণ অপেক্ষা করছিলাম কারেন্ট আসার জন্য। কারেন্ট আসলে আমরা সবাই মিলে মোগলাই পরোটা খেয়েছিলাম। খাওয়া শেষ করে সবাই মিলে গল্প পড়েছিলাম। এরপর আমরা সবাই রাতের খাবার খেয়েছেন। রাতের খাওয়া শেষ করে সবাই গল্প করেছিলাম এবং আমি মোবাইলে গেম খেলেছিলাম। এভাবেই আমার আজকের দিনটি শেষ হয়েছিল। আমার ডায়েরিটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

@nadimmahmud
Sort:  
 3 years ago 

সুন্দর ডাইরি।

 3 years ago 

Zazakallaho khairan vai

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67978.59
ETH 3270.89
USDT 1.00
SBD 2.65