The Diary Game//04-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই?আশা করি সকলে সুস্থ এবং ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি।

IMG_20211003_125814_264.jpg

স্টিম কর্তিক আয়োজিত আজকের ডেইলি কনটেস্টে আজকে আমি আবারো একটি নতুন পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি ।আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।


শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:


সকাল:

আজকে আমি সকালে ঘুম থেকে উঠেছিলাম সকাল নয়টার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে ছিলাম। এরপর আমি সকালের নাস্তা খেয়েছিলাম। নাতো খাওয়ার পরে আমি বসে বসে চিন্তা করছিলাম যে খালার বাসায় যাব নাকি আগে জুতা কিনতে যাব। এদিকে দেখছি সকাল থেকে বৃষ্টি হচ্ছে।

IMG_20211003_174051_486.jpg

IMG_20211003_174007_268.jpg

বৃষ্টি থামার পর আমি সৈয়দপুর গিয়েছিলাম জুতা কেনার জন্য। আমি ভ্যানে করে সৈয়দপুর গিয়েছিলাম। ভ্যানে করে যাওয়ার সময় প্রচুর ঠান্ডা লাগছিল। মনে হচ্ছিল শীতকালে জার্নি করছি। এরপর খেলার দোকানে গিয়ে জুতার দাম করেছিলাম। দোকানদার জুতার দাম অনেক চাচ্ছিল। কিন্তু আমি জুতোগুলো দাম জানতাম দেখে বেশি দাম নিতে পারেনি। এরপর জুতা কিনে নিয়ে আমি বাসে করে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি আব্বুকে দুপুরে খাবার দেয়ার জন্য সাইকেল নিয়ে বাজারে গিয়েছিলাম।



দুপুর:

এরপর খাবার দিয়ে আমি কাঁচা বাজার করে বাসায় চলে এসেছিলাম। বাসায় আছি আমি দুপুরের খাবার খেয়েছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি মোবাইলে গেম খেলেছিলাম। অনেকদিন পর আমি অনেকগুলো গেম খেলেছি লুডু। এখন খেলতে আর অতটা ইচ্ছা হয় না। আকাশ অনেক খারাপ হয়ে আছে। একটু পরপর বৃষ্টি হচ্ছে। কিছুক্ষণ পর আমরা বাইরে ঘুরতে গিয়েছিলাম। মাগরিবের আজান পর্যন্ত একটি ব্রিজের গল্প করেছিলাম। বাসায় এসে আমি আমড়া মাখা খেয়ে ছিলাম।

IMG_20211003_192725_416.jpg



রাত:

এরপর আমি শুয়ে শুয়ে আইপিএল খেলা দেখেছিলাম। অনেকদিন পর কেকেআর টিমের সাকিব আল হাসানকে নিয়েছে। তাই আমি ক্রিকেট খেলা দেখেছিলাম। রাতে আবারো অনেক জোরে বৃষ্টি শুরু হয়েছিল। বৃষ্টি শুরু হল আমাদের এদিকে কারেন্ট চলে যায়। ফোনে চার্জ কম ছিল দেখে চিন্তা হচ্ছিল। কিন্তু কিছুক্ষণ পর কারেন্ট চলে এসেছিল।খেলা দেখা শেষ করে আমি রাতের খাবার খেয়ে ছিলাম। এরপর আমি ঘুমিয়ে পড়েছিলাম। এভাবেই আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল।


সবাইকে ধন্যবাদ
@nadimmahmud

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64269.87
ETH 3393.79
USDT 1.00
SBD 2.48