The Diary Game//03-11-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই আশাকরি সকলেই সুস্থ এবং ভাল আছেন আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের ডেইলি কনটেস্টে আজকে আমি একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

IMG_20211102_201144_177.jpg

শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:

সকাল:

আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল ৯টার দিকে। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়েছিলাম। আমি দাঁত ব্রাশ করে সকালে নাস্তা খেয়ে ছিলাম। খাওয়া শেষ করে আমি দিনাজপুর যাওয়ার জন্য রওনা হয়েছিলাম। আজকে আমি দিনাজপুরে প্রাইভেট নিয়েছি। এখন থেকে আমি এখানেই প্রাইভেট পড়বো। আমি রেডি হয়ে বাসে করে দিনাজপুর গিয়েছিলাম।

IMG_20211103_025843_665.jpg

দিনাজপুরে যাওয়ার পরে আমি প্রাইভেট সেন্টারে চলে গিয়েছিলাম। এরপর সেখানে গিয়ে আমি প্রাইভেট ঠিক করেছিলাম। এরপর প্রাইভেটের ভাইটি আমাকে একটি সাবজেক্ট প্রাইভেট পড়িয়ে ছিলেন। পড়া শেষ করে আমি দুটি বই কিনে বাসার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম।

দুপুর:

বাস অনেকক্ষণ পর ছেড়েছিল। আমি তিনটার দিকে বাসায় এসে পৌঁছে ছিলাম। শেষে আমি দুপুরের খাবার খেয়েছিলাম। অনেক ক্ষুধা লেগে ছিল। খাওয়া-দাওয়া শেষ করে বিকেলবেলা ঘুরতে বের হয়েছিলাম। এরপর সাইকেল নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে ছিলাম। মাগরিবের আযান দিলে বাসায় চলে এসেছিলাম। এরপর নাইট টুর্নামেন্ট খেলার জন্য ফুল বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। ফুলবাড়ী গিয়ে আমরা এবারের মৌসুমের প্রথম নাইট টুর্নামেন্ট খেলেছিলাম। এখানে আট টিমের খেলা হয়েছিল।

IMG_20211102_193112_303.jpg

রাত:

আমরা প্রথম ম্যাচ জিতে ছিলাম। পরের ম্যাচটি আমরা জিতে ফাইনালে পৌঁছে গিয়েছিলাম। ফাইনালে উঠে আমরা অনেক ভালো ব্যাটিং করেছিলাম। খুব সহজেই আমরা ম্যাচটি জিতে গিয়েছিলাম। মেসেজ করে আমরা সবাই অটোতে করে বাসার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। ম্যাচটি জিতার কারণে আমরা সবাই অনেক খুশি হয়েছিলাম। এভাবেই আমার আজকের দিনটি শেষ হয়েছিল। ধন্যবাদ
@nadimmahmud

Sort:  
 3 years ago 

অভিনন্দন নাইট ক্রিকেট টুর্নামেন্ট জয়ের জন্য। তুমি কয়টি উইকেট পেয়েছিলে টুর্নামেন্টে?

 3 years ago 

Zazakallaho khairan..
Wkt Pai ni

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66