The Diary Game//02-10-2021//great win

in Steem Bangladesh3 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা।
কেমন আছেন আপনারা সবাই?
আশাকরি সবাই সুস্থ ও ভালো আছেন।
আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি
স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিদিনের কনটেস্টে আজকে আমি আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।
আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।



শুরু করছি আজকের আমার নিত্যদিনের ডাইরিটি:


সকাল

আজকে আমি ঘুম থেকে উঠেছিলাম সকাল সাড়ে আটটার দিকে। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে ছিলাম। এরপর আমি সকালের নাস্তা খেয়ে ছিলাম। সকালের নাস্তায় ছিল পরোটা এবং ডিম। এরপর আমি মোবাইল হাতে নিয়ে ফেসবুকে প্রবেশ করেছিলাম। এরপর আমি ৩২০ টাকা দিয়ে ৩০ জিবি নেওয়ার জন্য এক ভাইকে টাকা পাঠিয়েছিলাম।

IMG_20211001_141443_971.jpg

তারপর সে ৩০ জিবি পাঠিয়ে দিয়েছিল। এরপর আমি বদরগঞ্জে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছিলাম। যাওয়ার আগে আমি পোলাও এবং মাংস খেয়েছিলাম। পেপার আমি বাসে করে বদরগঞ্জে গিয়েছিলাম। বদরগঞ্জে নামার পড়ে হেঁটে ডিগ্রী কলেজ মাঠে গিয়েছিলাম। মাঠে একটি টিমের খেলা হচ্ছিল এরপর আমাদের খেলা শুরু হবে।



দুপুর

আমাদের খেলা দুপুর আড়াইটায় শুরু হবে। আমাকে এক বড় ভাই টেপ পেচার জন্য অনেকগুলো বল দিয়েছিলে।নামাজ পড়া শেষ করে সব প্লেয়াররা চলে এসেছিল।এর ফরমেট টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম। এরপর এক ওভার তিন বল খেলা হওয়ার পরে অনেক জোরে বৃষ্টি শুরু হয়েছিল। বৃষ্টি শেষে মাঠে অনেক পানি ছিল।

IMG_20211001_155201_325.jpg

IMG_20211001_144557_726.jpg

এরপর ওভার কমিয়ে দিয়ে ২০ ওভারের জায়গা ১২ ওভারে খেলা হয়েছিল। আমরা ১২ ওভারে ১০০ রান টার্গেট দিয়েছিলাম। জবাবে প্রতিপক্ষ টিম ১২ ওভারে ৮৩ রান করতে সক্ষম হয়েছিল। আমরা ম্যাচটি ১৭ রানে জিতে ছিলাম। খেলা শেষ করে সবাই হোটেলে গিয়ে খিচুড়ি খেয়ে ছিলাম। এরপর খাওয়া-দাওয়া শেষ করে আমি বাসের জন্য অপেক্ষা করছিলাম।



রাত

এরপর বাস আসলে আমি বাসে করে বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে আমি হোটেলে গিয়েছিলাম চিকেন চাপ এবং নান রুটি কিনে আনার জন্য। এরপর আমি অন্য দোকান থেকে দই কিনে নিয়ে এসেছিলাম। এরপর বাসায় এসে এগুলো আমরা সবাই মিলে খেয়েছিলাম।

IMG_20211001_200006_401.jpg

IMG_20211001_193041_553.jpg

খাওয়া-দাওয়া শেষ করে আমি শুয়ে ছিলাম। খেলার জন্য অনেক ক্লান্ত ছিলাম তাই শুয়ে ছিলাম। সন্ধ্যায় নাস্তা করার কারণে রাতে আর ভাত খাইনি।এরপর শুয়ে শুয়ে আমি ম্যাসেঞ্জারে বিভিন্ন বন্ধুদের সাথে কথা বলেছিলাম। আমি ইউটিউবে আইপিএল ম্যাচ দেখেছিলাম। খেলা দেখা শেষ করে আমি ঘুমিয়ে পড়েছিলাম। এভাবে আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল।


সবাইকে ধন্যবাদ
@nadimmahmud

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62572.49
ETH 2444.62
USDT 1.00
SBD 2.67