Contest-:Write a short story taken from my life-: Task@mstnusrat45

in Steem Bangladesh3 years ago

"" ২৫/০৫/২০২১ ""
"" মঙ্গলবার ""
"" আমার জীবনের ছোট একটি গল্প-:@mstnusrat45 from Bangladesh ""

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,

সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি স্টিম বাংলাদেশের হয়ে আমার জীবনের ছোট একটি গল্প শোনাতে যাচ্ছি আপনাদের। আশা করি আমার গল্পটি আপনাদের কাছে ভালো লাগবে।

তো সবাইকে স্বাগতম জানিয়ে শুরু করছি আজকের টপিক পোস্ট ছোট্ট গল্প, ধন্যবাদ।

2a8d3f07bb94a44bf2d5fb28fdce2cb9.jpg

Source

আমার নাম মোছাম্মদ নুসরাত জাহান। আমি গাংনী থানার জুগিরঘোপা গ্রামের বসবাস করে। আমি ইন্টার সেকেন্ড ইয়ারে লেখাপড়া করি। গল্পটিতে আমি আমার বেস্ট ফ্রেন্ড সুমির কথা বলতে যাচ্ছি। সুমি এর আসল বাসা কুমিল্লাতে। আমাদের গ্রামের উপর নানিবাড়ি। ও কয়েক মাসের জন্য এখানে বেড়াতে এসেছিল। তখন আমি ক্লাস সেভেনে পড়তাম। ও এসে আমাদের স্কুলে ভর্তি হলো। প্রথম ক্লাসেঃ ও আমার পাশে এসে বসেছিল। আমি ওর নাম জিজ্ঞেস করেছিলাম ওর নাম বলেছিল এবং আমার নাম জিজ্ঞেস করেছিল আমিও আমার নাম বলছিলাম। সেখান থেকে আমাদের টুকটাক সম্পর্ক গড়ে ওঠে। আমার সব কথা তোর সাথে শেয়ার করতাম বউ ওর সব কথা আমার সাথে শেয়ার করতে। দুজনে খুব ভালো বন্ধু হয়ে উঠেছিলাম। প্রতিদিন একসাথে স্কুলে যেতাম এবং ছুটি হলে একসাথে ফিরে আসতাম। যখন আদুরি ক্লাস এইট এর জেএসসি রেজাল্ট তখন আমরা স্কুলের আমাদের ক্লাসের বন্ধুরা মিলে পিকনিক করছিলাম। পিকনিকে সুমিও আমাদের সাথে ছিল। সুমি একটি ছেলেকে ভালবেসে ফেলেছিল ওর নাম ছিল মানিক। পিকনিকের দিন সুমির সাথে মানিকের কিছু একটা নিয়ে ঝামেলা হয়। সুমি আমাকে কথা বলেছিল না কিন্তু আমি বুঝতে পেরেছিলাম। সে পিকনিকের দিন থেকেও কেমন গুরুমুখী হয়ে থাকতো আমার সাথে তেমন কথা বলত না সবসময় এড়িয়ে চলত। একদিন জানতে পারলাম ওর সাথে মানিকের ঝগড়া হয়েছে তার জন্য ওর মন খারাপ। আমি ওকে অনেক বোঝাতে চেষ্টা করছিলাম কিন্তু কোন পুরুষ মানে নি। ভাবছিলাম একদিন ওর বাসায় যাব। কিন্তু ওর বাসায় যাওয়া হলো না। কিছুদিন পর যখন আমি লেখাপড়ার জন্য টেবিলে বসে ঠিক তখনই গ্রামে হইচই পড়ে গেল। আমি বাইরে বেরিয়ে এলাম। এবং শুনতে পেলাম সুমি আত্মহত্যা করেছে। আমি এটি শুনে কেঁদে ফেললাম এবং দ্রুত দৌড়াতে সুমিদের নানির বাড়িতে গেলাম। সেখানে গিয়ে দেখলাম সুমিকে নিচে শুয়ে রাখানো হয়েছে। আমি ওকে দেখে দাড়িয়ে থাকতে পারলাম না আমি বাড়িতে ফেরত চলে এলাম। ওই রাত্রে আমি খাওয়া-দাওয়া করছিলাম না সারারাত ধরে কেঁদে ছিলাম। অনেক মিস করি আমি সুমিকে আজ পর্যন্ত তুমি আমার বেস্ট ফ্রেন্ড ছিল।😔

Thanks @mstnusrat45

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57383.94
ETH 2450.29
USDT 1.00
SBD 2.40