My diary - 04 Jan 2022

in Steem Bangladesh3 years ago (edited)

আশা করি সবাই ভাল আছেন সুস্থ আছেন। সবাইকে নতুন বছরের শুভকামনা জানিয়ে আমার আজকের লেখা শুরু করছি।

সকাল

সকালে 7 টার সময় ঘুম ভেংগে যায়। চোখ খুলে দেখলাম মামুন আমার রুম মেট দরজা খুলে বাহিরে যাচ্ছে হয়তো দরজার শব্দে ঘুমটা ভেঙেছে। আবারও ঘুমিয়ে পড়লাম। এর পর ঘুম ভাঙলো ঠিক দশটার সময়। ঘুম থেকে উঠে মুখ ধুয়ে নিচে চলে গেলাম কাছের হোটেলে। সকালে একটু ক্ষুদা পেয়েছিল। আমি সচরাচর সকালের নাস্তা করি না। কিন্তু আজকে বাসার পাশের হোটেলে ডিম আর পরোটা দিয়ে সকালের নাস্তা করে ফেললাম। তারপর ওখান থেকে বেরিয়ে সাগর মামার দোকানে গেলাম এক কাপ চা খাওয়ার জন্যে। চা খেয়ে আবার বাসায় ফিরে আসলাম। বাসায় এসে মনে পড়লো কাপড় শুকোতে দিয়েছিলাম গত কালকে টা ছাদেই রশিতে ঝুলে পরে আছে, নিয়ে আসা হয়নি। ভাবলাম গোসল করে তারপর ছাদে যাবো। তাই পানি গরম করে সকাল সকাল গোসল করে নিলাম। গোসল করে ছাদে গেলাম একটু শরীরে রোদ লাগানোর জন্যে। তারপর কিছু সময় বসে ছাদে clash of clan গেম খেললাম, তারপর কাপড় গুলো নিয়ে রমে চলে আসলাম। খালা এসে রান্না শুরু করেছেন রান্না ঘরের ধোয়া, খাবারের গন্ধ রুমে আসছে। আমি দরজা বন্ধ করে কাপড় গুলো বিছানার ওপর রেখে দিলাম। এরপর পড়তে বসলাম। এক ঘন্টা মনে হয় মন দিয়ে পড়েছি। পড়তে আর ভালো লাগে না। পড়ার টেবিলে বসে এরপর instagram চালিয়েছি অনেক্ষন। তারপর খালা এসে বললো শুভ মামা রান্না হয়ে গেছে খেয়েনেন।

দুপুর

আমি খালা চলে যাওয়ার পর দুপুরের খাবার খেয়ে নিলাম। খাবার খেয়ে কিছুক্ষন কম্পিউটারের সামনে বসলাম একটা টিউটোরিয়াল দেখে dart programming শিখছিলাম। এইভাবে বিকেল হয়ে যায়।

বিকাল

বিকেলে কিছু সময় ঘুমিয়ে ছিলাম। রুমন এসে দরজায় ডাক দিলে আমার ঘুম ভেংগে যায় সাড়ে চারটার সময়। দরজা খুলে আমি আবার বিছানায় শুয়ে পড়ি।

সন্ধ্যা

সন্ধ্যা সাতটায় কফি ভাই ও মানিক ভাইয়ের সাথে কফি খেতে গিয়েছিলাম। বাসায় এসে স্তিমিত এর পোস্ট লেখতে বসেছি। এরপর পড়তে বসবো।

20210903_185932.jpg

Sort:  
 3 years ago 

Everyone eats tea this winter morning. You wrote a beautiful diary. The pictures are beautiful

 3 years ago 

অনেক সুন্দর ছিল ডাইরি গেমটি আপনার। তবে আপনার ঘুম বিকেল বেলা কে ভাঙ্গায় ছিল।

রুমন আমার রুম মেট

 3 years ago 

সুন্দর একটা দিন কাটিয়েছেন।। ডিম ভাজা পরোটা খেতে খুব ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59694.50
ETH 2603.45
USDT 1.00
SBD 2.54