The Diary-Game 30-08-2022

in Steem Bangladesh2 years ago
My Diary Game

Morning

আজ মঙ্গলবার৷ সকালে একটু তারাতাড়ি উঠলাম। কলেজে পরীক্ষা আছে। আমাদের কলেজের পরীক্ষা গুলো খুবই কঠিন হয়৷ তাই ভালো করে পড়াশোনা না করে গেলে বিপদে পরতে হয়৷ সকালে বেলা পড়া মনে থাকে। সকালে চারিদিন স্তব্ধ থাকে৷ কোলাহল মুক্ত থাকে। কয়েকদিন ধরে বৃষ্টি হচ্ছে৷ আজকে সকালেও গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিলো৷ ভাবছিলাম কলেজ যাবো না। কিন্তু আর যেতেই হবে নাহলে কালকে পানিশমেন্ট আছে। সকালে উঠে ফ্রেশ হলাম। এরপর চা বানায় আগে চা খাইলাম। চা খাইলে ঘুম আসে না৷ এরপর আমি পড়তে বসলাম৷ আমার বান্ধবীকেও ঘুম থেকে ডেকে দিলাম৷ ঐ ফ্রেশ হয়ে আসলো৷ তারপর দুইজনে একসাথে পড়তে বসলাম৷ পড়া শেষ করে সকালের নাস্তা খাইলাম৷ আজ সকালের নাস্তায় ভাত, ডাল ও ডিম ভাজি ছিলো। সকালের নাস্তা শেষে ফ্রেশ হয়ে তৈরি হয়ে কলেজের উদ্দেশ্যে রওয়ানা হলাম। কলেজ যেয়ে দেখি সার আগেই ক্লাসে এসে হাজির৷ পরীক্ষা হবে 1 ঘন্টা৷ সার নিজেই খাতা দিলেন সবাইকে৷ আমি যা পরে গেছি আমার ৪৯% কমন আসছে বাকি গুলো কেন রকমে লিখছি৷

IMG20220901134635.jpg

IMG20220901134650.jpg
Location


Noon

পরীক্ষা দিয়ে মন ভালো নেই। পরীক্ষার রেজাল্ট ভালো হবে না৷ আর আমার বাবা যদি রেজাল্ট দেখে কি যে করবে আমাকে তাই ভাই ভেবে আমার হাত পা ঠান্ডা হয়ে যাচ্ছে৷ আমার বাবার খুব রাগ৷ আমি পরীক্ষায় খারাপ করলে খুব বকা দেয়৷ ইচ্ছে করে খারাপ করিনি৷ তবুও বুঝবে না৷ এত পড়াশোনা করে গেলাম। তবুও কমন পরলো না৷ আজকে দুপুর কিছু খেতেও ইচ্ছে করছিলো না৷ তারপরেও খেতে হবে৷ এটা তো আর বাড়ি না, না খেয়ে অসুস্থ হয়ে পরলে বাবা-মা দেখবেন। ম্যাচে তো কেউ এসে দেখবে না৷ তাই খেতে হবে৷ কাজের মহিলা খাবার দিয়ে গেলেন৷ আমি আর আমার বান্ধবী একসাথে দুপুরের খাবার খাইলাম। এরপর ঘুমাইলাম৷ মন ভালো লাগতেছিলো না।

IMG20220901134658.jpg
Location


Afternoon

বিকালে ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে ফ্রেশ হলাম৷ এরপর ছাদে গেলাম৷ ছাদে গিয়ে কিছুক্ষণ হাঁটাচলা করলাম৷ মন ভালো নেই। কিছুই ভালো লাগছে না৷ ছাদে কিছু ফুল গাছ আছে৷ ঐগুলো দেখতেছিলাম৷ মন ভালো করার জন্য। মন খারাপ থাকলে কারো সাথে কথাও বলতে ভালো লাগে না।

IMG_20220901_135833.jpg
Location


Evening

সন্ধ্যায় ঘরে চলে আসলাম। এরপর আমরা দুইজন মিলে চা বানাইলাম। তারপর চা দিয়ে বিস্কুট খাইলাম। আজকে বাড়ির লোকদের সাথে কথা বলি নি। রাত ৮.৩০ এ রাতের খাবার দিয়ে গেলো কাজের মহিলা। আমি ও আমার বান্ধবী একসাথে রাতের খাবার খাইলাম। এরপর আবার পড়তে বসলাম৷ রাত ১০ টা পর্যন্ত বই পড়ে মোবাইল নিয়ে বসলাম৷ মোবাইলে ফেসবুক চালানো শুরু করলাম৷ আজ অনেক রাত পর্যন্ত ফেসবুক চালাইলাম।

IMG_20220831_182726.jpg
Location


ACHIEVEMENT 1 : Verified post by @mokerrima (New Commerce Community)


Thank you all for visiting my post.

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66492.65
ETH 3309.61
USDT 1.00
SBD 2.72