The Diary-Game 21-09-2022

in Steem Bangladesh2 years ago
My Diary Game

Morning

আজকে বুধবার৷ সকাল ৫.৩০ এ ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করলাম। এরপর হাত মুখ তোয়ালা দিয়ে মুছে নিলাম৷ তারপর আমি হালিম রান্না করলাম৷ রাত থেকে হালিম খেতে ইচ্ছে করতেছিলো৷ আর হালিম রান্না করা অনেক সোজা৷ আমার বান্ধবী চা বানালো। আমার বান্ধবী আর আমি একসাথে চা ও হালিম খাইলাম। এরপর আমরা পড়তে বসলাম৷ সকাল ৭ টার সময় কাজের মহিলা সকালের খাবার দিয়ে গেলেন। আজ সকালের খাবারে ভাত, ডিম ও ডাল ছিলো৷ সকালের খাবার খেয়ে ফ্রেশ হলাম৷ এরপর ড্রেস পরিধান করলাম৷ এরপর কলেজে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দিলাম।

IMG_20220923_174811.jpg

IMG_20220923_174837.jpg
Location


Noon

আমাদের দুপুর ১.৩০ এ কলেজ ছুটি দিলো। দুপুরে কলেজ ছুটির পর আমি আমার বান্ধবীদের সাথে ফুসকার দোকানে গেলাম৷ ফুসকা যে আমার কত পছন্দের বলে বোঝাতে পারবো না৷ আর মনে হয় সারাদিন ফুসকাই খাই৷ দুপুর ২ টার সময় ম্যাচে আসলাম। কিছুক্ষণ বসে থাকার পর আমি গোসল করলাম। আমাদের ম্যাচের কাজের মহিলা দুপুর ২.৩০ মিনিটে দুপুরের খাবার দিয়ে গেলেন৷ আজকে দুপুরের খাবারে ভাত, রুই মাাছের তরকারী, ডাল ও শাক ছিলো। দুপুরের খাবার খেয়ে আমি কিছুক্ষণ বিশ্রাম নিলাম৷


Afternoon

বিকেলে ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম৷ এরপর আমি আর আমার বান্ধবী বাজারে গেলাম৷ বাজার থেকে বিস্কুট, মুড়ি, চাপাতা, চিনি, চকলেট ও কিছু চিপস কিনে আনলাম৷ ম্যাচে ফিরতে সন্ধ্যা হয়ে গেলো৷

IMG_20220923_174909.jpg
Location


Evening

সন্ধ্যায় আমি চা বানালাম। তারপর দুই বান্ধবী মিলে চা খাইলাম। এরপর আমি আমার মা ও খালাদের সাথে মেসেঞ্জারে কথা বললাম। এরপর পড়তে বসলাম। রাত ৮.৩০ মিনিটে আমাদের ম্যাচের কাজের মহিলা রাতের খাবার দিয়ে গেলেন। রাতের খাবারে ভাত, রুইমাছের তরকারি ও শাক ছিলো। আমি আর আমার বান্ধবী রাতের খাবার খাইলাম৷ এরপর আবার পড়তে বসলাম৷ রাত ১১.৩০ পর্যন্ত বই পড়লাম। এরপর কিছুক্ষণ ফেসবুক চালাইলাম। এরপর ঘুমিয়ে পরলাম।

IMG_20220923_175018.jpg
Location


ACHIEVEMENT 1 : Verified post by @mokerrima (New Commerce Community)


ধন্যবাদ আমার পোস্ট পড়ার জন্য।

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words284
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66