The Diary-Game 11-09-2022

in Steem Bangladesh2 years ago
My Diary Game

Morning

আজকে রবিবার৷ সকালে উঠে দেখি বাইরের আকাশে রোদ খেলা করছে৷ আকাশে রোদ দেখে ভালো লাগতেছি৷ বাইরে মানুষ কাজ করতেছেন৷ তাদের কাজ করা দেখতেছিলাম জানালা দিয়ে। অনেক্ক্ষণ ধরে জানালার পাশে বসে থাকার ফ্রেশ হতে বাথরুমে গেলাম৷ ফ্রেশ হয়ে ঘরে এসে হাত মুখ মুছলাম৷ এরপর আমার বান্ধবীকে ঘুম থেকে ডেকে তুললাম৷ তারপর আমি চা বানালাম৷ আজকে ভুল করে চায়ে চিনিই দেই নাই৷ চা খাওয়ার পর দেখি মিষ্টি লাগে না। তাই পরে আবার চিনি দিলাম৷ আমি কড়া মিষ্টি ছাড়া চা খেতে পারি না৷ এরপর আমরা দুইজনে পড়তে বসলাম৷ পড়ার সময় আমরা লুডু খেলি মাঝে মাঝে। সকাল ৭ টায় কাজের মহিলা সকালের খাবার বক্সে করে দিয়ে গেলেন। সকালের খাবার আলু ভর্তা, ডাল ডিম ও ভাত ছিলো৷ সকালের খাবার খেয়ে ফ্রেশ হলাম৷ এরপর জামাকাপড় পরিধান করলাম৷ এরপর কলেজে যাওয়ার উদ্দেশ্যে বের হলাম৷ কলেজ ম্যাচের কাছেই৷ তাই হেটে যেতে ৫ মিনিট লাগে। ১ দিন কলেজ না আসার কারণে আজকে সার অনেক বকা দিলেন৷ আমি বললাম কালকে আমার শরীর খারাপ ছিলো। তবুও বকা খেতে হলো৷ কারণ এখন ক্লাসে ইম্পর্ট্যান্ট পড়া শেখানো হচ্ছে৷ বকা খেয়ে ক্লাস করলাম৷

IMG_20220913_142506.jpg
Location


Noon

দুপুরে বান্ধবীদের সাথে ফুসকা খাইলাম৷ এরপর রাস্তার একপাশে বসে রং চা খাইলাম৷ তারপর আমি ম্যাচে ফিরে আসলাম। তারপর কিছুক্ষণ শুয়ে বিশ্রাম নিলাম৷ এরপর গোসল করলাম৷ গোসল করে জামাকাপড় পরিধান করলাম৷ তারপর দুপুরে আমার বান্ধবী আসলো। সে গোসল করলো৷ আমাদের কাজপর মহিলা দুপুর ২.৩০ দুপুরের খাবার দিয়ে গেলেন৷ আজকে দুপুরের খাবারে চিংড়ি মাছ, ডাল ও ভাত ছিলো। দুপুরের খাবার খেয়ে আমরা কিছুক্ষণ বিশ্রাম নিলাম৷ এরপর আমি আর আমার বান্ধবী মোবাইলে গেমস খেললাম।

IMG_20220913_142543.jpg
Location


Afternoon

বিকালে ছাদে গেলাম বান্ধবীকে নিয়ে। ছাদে গিয়ে ম্যাচের বড় আপুদের সাথে দেখা হল। তারা নাকি কালকে পিকনিক করবে ম্যাচে৷ তাই আমাদেরও বললো আমরা করবো কিনা৷ ২০০ টাকা করে চাঁদা দিতে হবে। আমি বললাম ঠিক আছে আমি সন্ধ্যার পর জানাবো বাড়িতে কথা বলে৷ আমার বান্ধবী আমার মত করে বললেন৷ এরপর কিছুক্ষণ ছাদে থেকে নিচে চলে আসলাম।

IMG_20220913_142609.jpg
Location


Evening

সন্ধ্যায় ঘরে চলে আসলাম। এরপর আমরা দুইজন মিলে চা বানাইলাম। তারপর চা দিয়ে বিস্কুট খাইলাম। এরপর আমি আমার মা ও খালাদের সাথে কথা বললাম মেসেঞ্জারে। মাকে পিকনিকের ব্যপারে বললাম৷ মা রাজি হলেন। আমাকে বিকাশে ২০০ টাকা দিলেন। আমি তারপর বড় আপুদের কাছে গিয়ে বললাম আমি ও আমার বান্ধবী পিকনিক খাবো। এরপর ঘরে এসে দুইজনে পড়তে বসলাম। রাত ৮.৩০ এ রাতের খাবার দিয়ে গেলো কাজের মহিলা। আমি ও আমার বান্ধবী একসাথে রাতের খাবার খাইলাম। এরপর আবার পড়তে বসলাম৷ রাত ১১ টা পর্যন্ত বই পড়ে মোবাইল নিয়ে বসলাম৷ মোবাইলে ফেসবুক চালানো শুরু করলাম৷

IMG_20220913_142730.jpg
Location


ACHIEVEMENT 1 : Verified post by @mokerrima (New Commerce Community)


Thank you all for visiting my post.

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words418
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

Thanks

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67551.75
ETH 3252.54
USDT 1.00
SBD 2.65