Short Story Taken From My Life || 5% To bd-charity [CLUB-5050] || Story by @mmratulahmed.

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum

Hello dear steemians.
How are you? Hope everybody is fine.
I am @mmratulahmed from Bangladesh. 🇧🇩
Today I am going to participate Short Story Taken From My Life.


•´¯•»👉🏼Short Story Taken From My Life👈🏼»•¯´•


আমার জীবনের ছোট গল্প শেয়ার করতে যাচ্ছে। ঘটনাটি গত বছরের। আমি একজন ভক্ত হিসেবে গল্পটি শেয়ার করতে যাচ্ছি।

আমি ছোটবেলা থেকে আর্জেন্টিনার খুব ভক্ত ছিলাম। যেহেতু আর্জেন্টিনার ভক্ত ছিলাম অবশ্যই নিঃসন্দেহে মেসির ভক্ত। কিন্তু মেসি খুব ভালো খেললেও কখনো আন্তর্জাতিক কোন ট্রফি নিতে পারেনি। এটা প্রতিটি মেসি ভক্তের কাছে খারাপ লাগার বিষয়। কিন্তু খারাপ লাগার অবসান ঘটে গত বছর কোপা আমেরিকার ফাইনালে।

ফাইনাল শুরু হওয়ার আগেই আসরের সেরা খেলোয়াড় বেছে নিয়েছে কোপা আমেরিকার আয়োজক ও দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবল। আর্জেন্টিনার লিওনেল মেসি ও ব্রাজিলের নেইমারকে যৌথভাবে সেরা ঘোষণা করা হয়েছে।

কোপা আমেরিকার ইতিহাসে প্রথমবারের মতো কোনো আসরে দুই জনকে সেরা খেলোয়াড় নির্বাচন করা হয়েছে। এমন সিদ্ধান্তের কারণ হিসেবে কনমেবল বলেছে, ‘কেবল একজনকে বেছে নেওয়া সম্ভব নয়। কারণ, এই প্রতিযোগিতায় দুই জন সেরা খেলোয়াড় রয়েছে।


16236728329869-700x390.jpg
source


এই ম্যাচে দুটি প্রতিদ্বন্দ্বী দল (আর্জেন্টিনা এবং ব্রাজিল) একে অপরের মুখোমুখি
হয়েছিল, যেখানে আর্জেন্টিনা ব্রাজিলকে ১–০ গোলের ব্যবধানে পরাজিত করে শিরোপা জয়লাভ করেছে আর্জেন্টিনা।


argentina-campeón-messi.gif
source


এই ম্যাচে সবচাইতে মজার বিষয় লেগেছে যখন মেসি ট্রফি হাতে করে আস্তে আস্তে আর্জেন্টিনা দলের দিকে এগিয়ে যাচ্ছিল।

মেসির হাতে ট্রফি দেখে অনেক আর্জেন্টিনার ফ্যান এবং আমার অনেক দিনের আশা পূরণ হয়েছে এবং অনেক খুশি ছিলাম আমি।

এই হলো আমার ছোট গল্প, আজ এই পর্যন্ত। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।


Screenshot 2021-10-23 155502.png


From,
@mmratulahmed

🆃🅷🅰🅽🅺🆂

Sort:  


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

thank you for your support..

Good effort. Keep it up.

 3 years ago 

thank you for your comment..

Welcome to you

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57684.49
ETH 2343.76
USDT 1.00
SBD 2.36