The Diary Game- Season -3 || My Simple Day ||20-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আমি @mmratulahmed from Bangladesh

আজ সোমবার
২০ সেপ্টেম্বর, ২০২১ ।

আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


আজ ঘুম থেকে উঠতে একটু দেরি হয়ে গেল । ঘুম থেকে উঠে প্রফেসরের মোবাইলটা ধরে গেম খেললাম ।



Normal football game


প্রায় পাঁচদিন কেমন গেম খেলা হয় না সে জন্য একের পর এক গেম খেলতেছি ।



Gun Sprint



Shadow Fight


এই গেমটি আমার প্রিয় গেমগুলির মধ্যে একটি।
এই খেলার সবচেয়ে মজার ব্যাপার হল হাতে-হাতে কম্প্যাক্ট।
আমি প্রায়ই এই গেমটি খেলি, এটি আমার প্রিয় গেমগুলির মধ্যে একটি।

দুপুর


গেম খেলতে খেলতে প্রায় দুপুর হয়ে গেল । তারপর কিছুক্ষন ইউটিউব চালিয়ে গোসলে গেলাম ।


Caচ.PNG

স্ক্রীনশট


গোসল থেকে আসার পর Ertugrul ghazi নামের একটি ওয়েব সিরিজ দেখলাম । এটি একটি তুরকিশ ওয়েব সিরিজ , তুরস্কের অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠার আগের ইতিহাস নিয়ে তৈরি এই নাটকে এখন একেবারে মন্ত্রমুগ্ধ - বিশেষ করে সেখানকার তরুণ প্রজন্ম। মুসলিম বিশ্বের নানা দেশে দারুণ জনপ্রিয়তা পাওয়ার পর এই এপিক তুর্কী ড্রামাটি এখন ভারত সহ বাংলাদেশের মুসলমানদের মধ্যেও ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে। যে ওয়েব সিরিজ আমাদের সবারই প্রিয় একটা ওয়েব সিরিজ। আর ওয়েব সিরিজ যতবারই দেখি ততই ভালো লাগে ।


Capture.PNG

স্ক্রীনশট


নাটকটি দেখতে দেখতে খাওয়া-দাওয়া শেষ করলাম এবং তারপর একটু রেস্ট নিলাম ।

রাত

বিকালে বাইরে গেছিলাম বাসায় আসতে আসতে রাত হয়ে গেল । বাসায় এসে আবারো Ertugrul ghazi নামের একটি ওয়েব সিরিজ দেখলাম । এটি একটি তুরকিশ ওয়েব সিরিজ , তুরস্কের অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠার আগের ইতিহাস নিয়ে তৈরি এই নাটকে এখন একেবারে মন্ত্রমুগ্ধ - বিশেষ করে সেখানকার তরুণ প্রজন্ম। মুসলিম বিশ্বের নানা দেশে দারুণ জনপ্রিয়তা পাওয়ার পর এই এপিক তুর্কী ড্রামাটি এখন ভারত সহ বাংলাদেশের মুসলমানদের মধ্যেও ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে। যে ওয়েব সিরিজ আমাদের সবারই প্রিয় একটা ওয়েব সিরিজ। আর ওয়েব সিরিজ যতবারই দেখি ততই ভালো লাগে ।


জহগ.PNG

স্ক্রীনশট


রাতের খাবার খাওয়া দাওয়া শেষ করে ডেলি ডাইরি লিখতে শুরু করলাম । এখনো বসে আমার ডেইলি ডাইরি লিখছি । আর এখন আমার ডেলিভারি লেখা প্রায় শেষ ।

আজ এই পর্যন্ত এখানে আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

From,
@mmratulahmed

Sort:  
 3 years ago 

sundor din keteche.

 3 years ago 

Thank you bondu.

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67651.34
ETH 3798.05
USDT 1.00
SBD 3.53