The Diary Game- Season -3 || My Simple Day ||20-october-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আমি @mmratulahmed from Bangladesh

আজ বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ।

আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।



সকাল



সকালবেলা ঘুম থেকে উঠে হালকা-পাতলা নাস্তা করে নিলাম এবং অ্যাসাইনমেন্ট করতে বসলাম।

Screenshot 2021-10-20 171245.png

স্ক্রীনশট

কালকে অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার লাস্ট ডেট এর জন্য অ্যাসাইনমেন্ট গুলো টাইম লাগল অনেক এবং সব গুলো শেষ করে উটতে প্রায় দুপুর হয়ে গেল ।



দুপুর



সকাল থেকে অ্যাসাইনমেন্ট করতে করতে বোর হয়ে গেলাম এ জন্য গোসলে গেলাম এবং গোসল থেকে আসার পর Ertugrul ghazi নামের একটি ওয়েব সিরিজ দেখলাম ।

Screenshot 2021-10-14 084748.png

স্ক্রীনশট

এটি একটি তুরকিশ ওয়েব সিরিজ , তুরস্কের অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠার আগের ইতিহাস নিয়ে তৈরি এই নাটকে এখন একেবারে মন্ত্রমুগ্ধ - বিশেষ করে সেখানকার তরুণ প্রজন্ম। মুসলিম বিশ্বের নানা দেশে দারুণ জনপ্রিয়তা পাওয়ার পর এই এপিক তুর্কী ড্রামাটি এখন ভারত সহ বাংলাদেশের মুসলমানদের মধ্যেও ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে।

Screenshot 2021-10-19 195428.png

স্ক্রীনশট

যে ওয়েব সিরিজ আমাদের সবারই প্রিয় একটা ওয়েব সিরিজ। আর ওয়েব সিরিজ যতবারই দেখি ততই ভালো লাগে । এটি দেখতে দেখতে দুপুরের খাবার সেরে নিলাম তারপরে কিছুক্ষণ রেস্ট নিলাম ।



বিকাল ও সন্ধ্যায়



বিকালে বন্ধুদের সাথে কিছুক্ষণ আড্ডা মারলাম এবং মিনি মিলিটারি গেম টা খেল্লাম।



রাত



Screenshot 2021-10-19 235108.png

স্ক্রীনশট

পরে রাতে বাসায় এসে Taarak mehta ka ooltah chashmah দেখলাম এবং দেখতে দেখতে রাতের খাওয়া দাওয়া সেরে নিলাম এবং রাতের খাবার খাওয়া দাওয়া শেষ করে ডেলি ডাইরি লিখতে শুরু করলাম । এখনো বসে আমার ডেইলি ডাইরি লিখছি । আর এখন আমার ডেলিভারি লেখা প্রায় শেষ ।

আজ এই পর্যন্ত এখানে আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

From,
@mmratulahmed

Sort:  
 3 years ago 

সুন্দর একটা দিন অতিবাহিত করেছেন ভাই।

 3 years ago 

আল্লাহর রহমতে দিনটা ভালো কাটছে ভাই এবং ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68086.39
ETH 2626.77
USDT 1.00
SBD 2.67