The Diary Game- Season -3 || My Simple Day ||17-october-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আমি @mmratulahmed from Bangladesh

আজ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ ।

আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।



সকাল



সকালবেলা ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নিলাম তারপরে কিছুক্ষণ গান শুনলাম ।


fhf.PNG

স্ক্রীনশট


তারপরে কিছুক্ষণ গেমস খেললাম ।

This game is a high quality game. The gameplay is very good. You can try this highly recommended.


তারপরে সকালের নাস্তা করতে করতে Taarak mehta ka ooltah chashmah এই শোটা দেখলাম ।

fgs.PNG

Taarak mehta ka ooltah chashmah



দুপুর



দুপুরে গোসল করতে গেলাম । গোসল থেকে আসার পর Ertugrul ghazi নামের একটি ওয়েব সিরিজ দেখলাম ।

Screenshot 2021-10-14 084207.png

স্ক্রীনশট

এটি একটি তুরকিশ ওয়েব সিরিজ , তুরস্কের অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠার আগের ইতিহাস নিয়ে তৈরি এই নাটকে এখন একেবারে মন্ত্রমুগ্ধ - বিশেষ করে সেখানকার তরুণ প্রজন্ম। মুসলিম বিশ্বের নানা দেশে দারুণ জনপ্রিয়তা পাওয়ার পর এই এপিক তুর্কী ড্রামাটি এখন ভারত সহ বাংলাদেশের মুসলমানদের মধ্যেও ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে।

Screenshot 2021-10-14 084422.png

স্ক্রীনশট

যে ওয়েব সিরিজ আমাদের সবারই প্রিয় একটা ওয়েব সিরিজ। আর ওয়েব সিরিজ যতবারই দেখি ততই ভালো লাগে । Ertugrul ghazi নামের একটি ওয়েব সিরিজ দেখতে দেখতে দুপুরের খাওয়া-দাওয়া শেষ করলাম ।



সন্ধ্যায়



সন্ধ্যায় একটি মুভি দেখলাম।

Screenshot 2021-10-17 105641.png

স্ক্রীনশট

এই মুভিটি অনেক ভালো একটি মুভি আমার কাছে খুব পছন্দ হয়েছে মুভিটি ।

Screenshot 2021-10-17 105729.png

স্ক্রীনশট

মুভিটি বলিউডের একটি মুভি ।

Screenshot 2021-10-17 114634.png

স্ক্রীনশট

এই মুভিটির ইরফান খান, সঞ্জয় দত্ত এবং কঙ্গনা রানাওয়াত ছিল ।



রাত



Screenshot 2021-10-17 114931.png

স্ক্রীনশট

এই মুভিটি মূলকথা হলো এই নিয়ে যে ইন্ডিয়ান টাকা বাইরের দেশে সুইস ব্যাংকে রাখা হয়েছে। সেই অবৈধ টাকাটা ইন্ডিয়ায়
কিভাবে ফেরত আনা হয়েছে তা দেখান হয়েছে। মুভিটা আমার কাছে খুবই ভাল লেগেছে।

Screenshot 2021-10-17 115202.png

স্ক্রীনশট

ওটা 2010 সালের একটি মুভি আপনারা চাইলে দেখতে পারেন এই মুভিটির লিংক এখানে দেওয়া হলো ।

Knock Out 2010 - Dramatic Movie | Sanjay Dutt, Irrfan Khan, Kangna Ranaut, Gulshan Grover.

পরে রাতের খাবার খাওয়া দাওয়া শেষ করে ডেলি ডাইরি লিখতে শুরু করলাম । এখনো বসে আমার ডেইলি ডাইরি লিখছি । আর এখন আমার ডেলিভারি লেখা প্রায় শেষ ।

আজ এই পর্যন্ত এখানে আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

From,
@mmratulahmed

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.034
BTC 66384.36
ETH 3272.25
USDT 1.00
SBD 4.27