The Diary Game- Season -3 || My Busy Day ||05-october-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম

আমি @mmratulahmed from Bangladesh

আজ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১।

আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।

IMG_20211005_205146.jpg

সকাল

আজকে সকাল সকাল আমাদের বাড়িতে মেহমানের আগমন ঘটল। আজকে সকালবেলা আমার বড় দাদা ছেলেরাও মানে আমার চাচতো কাকারা এবং আমার চাচতো ফুফুরা আসছিল।

তারা মূলত ঢাকায় থাকে এবং গ্রামের বাড়িতে খুবই কম আসে এজন্য তাদের আপ্যায়নের জন্য খুব ভালো গল্প ব্যবস্থা করা হয়েছিল।

তারা সকালবেলা এসে আমাদের সাথে নাস্তা করলে এবং গ্রাম পরিদর্শন করলো। গ্রাম গুরে দেখে যাওয়ার সময় তাদেরকে বিদায় দেয়া হলো।

তারা সাধারণত গ্রামে আসে না সেজন্য তাদের অটতে ওটা হয় না তাই তারা ওটতে উঠার ইচ্ছা প্রকাশ করল এবং আমার ছোট কাকা তাদের সাথে নিয়ে গেল।

দুপুর

কিন্তু কিছুদুর যাওয়ার পর এর অটো নষ্ট হয়ে গেল এবং আমি তার মেকানিক নিয়ে সেখানে পৌছালাম ।

তারপর এলাকায় এসে বৌভাত অনুষ্ঠানে সবায়কে পাঠিয়ে দিয়ে কিছুক্ষণ রেস্ট।

তারপর আমল কতকিছু দুপুরের খাবার খেয়ে নিলাম এবং আমার ফুফুকে সিএনজিতে উঠিয়ে দেয়ার জন্য মোটরসাইকেলে তাকে কিছুদূর এগিয়ে দিলাম।

বিকাল ও সন্ধ্যায়

বিকালে খালা বাড়িতে গেলাম এবং ঘোরাঘুরি করে চলে আসলাম।

রাত

বাড়ি এসে রাতের খাবার খাওয়া দাওয়া শেষ করে ডেলি ডাইরি লিখতে শুরু করলাম ।

এখনো বসে আমার ডেইলি ডাইরি লিখছি । আর এখন আমার ডেলিভারি লেখা প্রায় শেষ । কিন্তু নেট প্রবলেম এর জন্য ডেলিভারি ভালোভাবে কমপ্লিট করতে পারলামনা এবং অনেকগুলো ছবি এড করতে পারলাম না।

আজ এই পর্যন্ত এখানে আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

From,
@mmratulahmed

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63697.39
ETH 3145.23
USDT 1.00
SBD 3.83