Short Story Taken From My Life || 5% To bd-charity [CLUB-5050] || Story by @mmratulahmed.

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum

Hello dear steemians.
How are you? Hope everybody is fine.
I am @mmratulahmed from Bangladesh. 🇧🇩
Today I am going to participate Short Story Taken From My Life.


•´¯•»👉🏼Short Story Taken From My Life👈🏼»•¯´•


আমার জীবনের ছোট গল্প শেয়ার করতে যাচ্ছে। ঘটনাটা বেশিদিন আগের না গত কালকের ঘটনা। প্রতিদিনের মত সকাল বেলা ঘুম থেকে ডটছি এবং ফ্রেশ হয়ে নিজের টেবিলে বসে বসে নিজের কাজকর্ম করে নিয়েছিলাম। সকালের নাস্তা সেরে আমি আমার টেবিলে বসে নিজের পড়ালেখা করতে ছিলাম এমন সময় আমরা এক বন্ধু আরমান ওর ফোন আসলো। ও বল্ল আমার বাসায় কেউ নাই এবং একা একা ভালো লাগতেছে না সেজন্য ওর বাসায় আমাকে ডাকলো। দুপুরে একসাথে খাওয়া দাওয়া কিছুসময়ের টাইম পাস করার জন্য।

আমিও আর না করলাম না কারণ কিছুদিন আগেই ওর মা মারা গেছে, এবং পরিবার এর বাকি সবাই বাহিরে যাউায় একা একা পোলাটার ভালো লাগতেছে না সেজন্য সেজন্য আমিও বাসায় যাওয়ার জন্য রাজি হয়ে গেলাম।

ওর আম্মু মারা যাওয়ার পর থেকে ঘরের কাজ সব ওই করে। এমনকি রান্না-বান্না সহ যাবতীয় কিছ। যদিও আগে তেমন একটা রান্না টান্না করতে পারত না।

আমি বাসায় গেলে দুজন মিল দুপুরের রান্না ব্যবস্থা শুরু করলাম এবং নিজেরা গল্প করতে শুরু করলাম। আমি আসলে রান্নাবান্নার অতটা পারিনা তারপরও যতটুকু সম্ভব আমি হেল্প করার চেষ্টা করলাম।

দুপুরের রান্নার মেনু জিজ্ঞেস করতে বলল তেলাপিয়া মাছের তরকারি এবং ভাজি হবে।


265175459_2725483037744832_2874282451481482855_n.png
https://w3w.co/lamp.reliving.racetrack


মছটা আগে থেকেই সাইজ করা ছিল। তার পর প্রয়োজনীয় জিনিসপত্র কাটাকাটি শুরু করা হলো। মাছের তরকারির জন্য পিয়াজ, মরিচ, টমেটো, আল। মিষ্টি কুমড়া ভাজির জন্য মিষ্টি কুমড়া কেটে গোজ গাজ করা হল।

তারপরের তরকারি এবং ভাত রেডি করে চুলায় বসিয়ে দেয়া হলো রান্নার জন্য। রান্নাঘরে বেশ কিছু ছবি ছিল, কিন্তু দুইটার বেশি ছবি দেয়া জাবে না এয় জন্য এখানে ছবিটা দিতে পারছি না।

রান্না শেষ হওয়ার পর সবকিছু পরিষ্কার করে রেখে আমরা দুজনেই জোহরের নামাজ পড়ে নিলাম।

নামাজ শেষ করে গোজ গাজ করে নিয়ে আমরা দুপুরের খাওয়া-দাওয়া করে নিলাম।


263498326_1045615552952544_2275659930471075618_n.png
https://w3w.co/lamp.reliving.racetrack


আমার প্রথমে মনে হয়েছিল যে ছেলে মানুষের হাতে রান্না অতটা সুন্দর হবে না। কিন্তু আল্লাহর রহমতে খুবই ভাল হয়েছে, টেস্ট হয়েছিল দুইটা তরকারি। জীবনের প্রথম বন্ধুর হাতের রান্না খেয়ে খুব ভালো লাগলো। প্রথম রান্নাটা এত সুন্দর হবে আমি আগে কখনো ভাবতে পারিনি।

এই হলো আমার ছোট গল্প এবং আমার ছোট পিকনিকের গল্প।


Screenshot 2021-10-23 155502.png


From,
@mmratulahmed

🆃🅷🅰🅽🅺🆂

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59374.25
ETH 2544.66
USDT 1.00
SBD 2.47