Short Story Taken From My Life || Childhood Edition || 5% To bd-charity [CLUB-5050] || Story by @mmratulahmed.

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum

Hello dear steemians.
How are you? Hope everybody is fine.
I am @mmratulahmed from Bangladesh. 🇧🇩
Today I am going to participate Short Story Taken From My Life.


•´¯•»👉🏼Short Story Taken From My Life👈🏼»•¯´•


আজ আমি আমার জীবনের একটি ছোট গল্প শেয়ার করব।

আমাদের পৃথিবীতে অনেক কাছের মানুষ থাকে তারপরও সবার সাথে সবসময় দেখা-সাক্ষাৎ হয় না। আর যদিও বা দেখা হয় সেটা দুইটা কারণে কারো বিয়েতে বা কেউ মারা গেলে।

এটা শুনতে একটুও খারাপ লাগলেও এটাই সত্যি । সবাই যে যার নিজের কাজে ব্যস্ত থাকে, নিজের জীবন নিয়ে ব্যস্ত থাকে। বেশিরভাগ আত্মীয়র সাথে দেখা হয় কেউ মারা গেলে বা কোন এক বিয়ের ফাংশনে। এই সময় বেশিরভাগ আত্মীয় একসাথে হয় এবং সবার সাথে সবার দেখা হয়।


12400825_469710453215446_3898252352303155004_n.jpg


আমার দাদারা ৪ ভাই ছিল। কিন্তু আমার জ্ঞান হওয়ার পরে আমি দুজনকে দেখছি আমার দাদা এবং তার বড় ভাই। বাকিরা আমার জ্ঞান হওয়ার আগে, আমার জন্মের আগেই মারা গিয়েছে। সেই জন্য তাদেরকে কখনো দেখিনি। ঘটনাটি আমার দাদার বড় ভাই মনে আমার বড় দাদাকে নিয়ে।

আমার বড় দাদার বংশ সাথে আমাদের বংশ এক হলেও আমাদের চলাফেরা ওঠা-বসা অনেক অংশে একটু দূরত্ব হয়ে গেছে। সময় প্রয়োজনে, কাজের প্রয়োজনে যে যার মতো এক একজন এক এক দিকে ছিল। একত্র হওয়ার ইচ্ছা থাকলেও সম্ভব ছিল না। কিন্তু আমার বড় দাদা যখন মারা যায। এই খবর শোনার পর যে যার মত সবাই একত্রে হয়েছিল। আমার বাবা কাকাদের দেখে মনে হয়েছিল যে একজন আরেকজনের সাথে প্রায় ২০ থেকে ৩০ বছর পর দেখা।

আমার জন্মের পর আমি একত্রে তাদের একসাথে কখনো দেখি নাই। তাদের সাথে হয়তোবা দেখা হয়েছে, কিন্তু সবার সাথে একত্রে কখনো দেখা হয়নি আমার।

দিনটা মিলাদের দিন ছিল। সেজন্য তেমন কোন ছবি আমার কাছে ছিল না। আমার বাবা এই ছবিটা তুলেছিল, তাই এই ছবিটা সংগ্রহে ছিল।

আজকের মত এটুকুই। সবাই ভালো থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহাফেজ।


Screenshot 2021-10-23 155502.png


From,
@mmratulahmed

🆃🅷🅰🅽🅺🆂

Sort:  


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

Thank you for your support.

 3 years ago 

সুন্দর লিখেছেন। আরেকটু সাজিয়ে লেখার চেষ্টা করুন। justify text, মার্কডাউন ব্যবহার করুন।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।
জি ভাই আগামীতে আরও সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68010.47
ETH 3258.17
USDT 1.00
SBD 2.68