The Diary Game Season 3 - 12/10/2023steemCreated with Sketch.

in Steem Bangladesh7 months ago

আমি রাতে দেরিতে ঘুমাই৷ রাতে ঘুমাতে অনেক দেরি হয়ে যায়৷ কারণ এটা আমার অভ্যাসে পরিণত হয়ে গেছে। আমার বন্ধুর সাথে সারারাত কথা বলি৷ কথা বলার মাঝে কখন ঘুমিয়ে পরি জানি না৷ সকালে ঘুম থেকে উঠে স্কুলে যাই৷ আমি কিভাবে যে সকালে উঠি আর স্কুল যাই আমি এ জানি না৷

সকালে ঘুম থেকে উঠে নাস্তা খাই৷ এরপর পড়াশোনা করি৷ কখনও গোসল করে স্কুলে যাই৷ আবার কখন গোসল না করে চলে যাই৷ বর্তমানে পরীক্ষা হচ্ছে৷ একদিন পরপর পরীক্ষা হয়৷ পরীক্ষার দিন তাড়াতাড়ি উঠি৷ এমনি দিন দেরি করে৷ সারাদিন আমার কাজ মোবাইল টেপা৷ মোবাইলে ভিডিও এডিটিং করি আর টিকটকে দেই৷ আমার টিকটকে অনেক ভিউ হয়৷ আমি প্রফেশনার টিকটকার না৷ এটা আমার সখ৷ তাই করি আরকি৷ সারাদিন মোবাইল টিপি কাজ নাই৷ তাই অকাজ করি আরকি।


Pixabay

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68960.63
ETH 3748.07
USDT 1.00
SBD 3.68