The diary game : 30/09/2020steemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম।

আশা করি সবাই ভালো আছেন আর ভালো দলে আছেন।

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আর ভালো দলে আছি।

Me

received_336720527438158.jpeg

আমি প্রতিদিন খুব সকালে ঘুম থেকে উঠে হাতমুখ থুইলাম। তার পর আমি নামাজে গেলাম নামাজ শেষ করে কিছুক্ষণ হাঁটাহাঁটি করতে পারলাম না। কারণ সকাল থেকে বৃষ্টি শুরু হয়েছে। আর ৬ঃ৩০ মিনিটে বিদ্যুৎ চলে গেছে। আর আমি একটা ঘুম দিলাম। ঘুম থেকে উঠে আমি অনলাইন ক্লাস করলাম। ক্লাস শেষ করে আমি বাড়ির কাজ কর লাম। তার সাথে আমি কিছুক্ষণ গান শুনলাম। তার পরে আমি কিছুক্ষণ গেমস খেললাম। তার পরে আমি আর আমার মা মিলে সকালের নাস্তা করলাম। তার পরে কিছুক্ষণ টেলিভিশন দেখলাম। তার কিছুক্ষণ পরে আমি নিচে নাম লাম। নিচে নেমে দেখি কাম লারা মাছ ধরতেছে। তার পরে আমি পুকুরপাড়ে গেলাম এখানে বসে কিছুক্ষণ গান শুনলাম। তার পর আমি গেমস খেলাম শুরু করলাম। কিছুক্ষণ গেমস খেললাম। তার পরে বাবা ফোন দিলো। আমাকে বলে বাসাতে আছো আমি আসলাম। মা আর বাবা বাজারে গেলাম আমি চাবি নিয়ে আবার নিচে নামলাম। তার পরে আমি আবার নিচে নামলাম। তার পরে কিছুক্ষণ পরে বাসাতে আসলাম।
দুপুরবেলা আমি গোসল করলাম। তার পরে মসজিদে আমি নামাজে গেলাম। কিন্তু বৃষ্টিটা বেশি ভালো লাগলো না। তার পরে বাসাতে এসে সবাই মিলে দুপুরের খাবার খাইলাম। তার পরে সেই মেয়ে টা ফোন দিলো আমাকে বলে খাবার খাইছস আমি বললাম হু এতো খাইলাম। তুমি? হু আমিও খাবার খাইলাম। সে বলে এখন কী করবা? আমি বললাম ঘুমাবো রাতে ঘুম হয় নাই। ওকে ঘুমাও! ওকে বায়।তার পরে আমি ঘুমাই লাম এক ঘুমে বিকাল। তাই কী হয়েছে বৃষ্টি তো আর শেষ হয় নাই? তাই বাসাতে বসে পড়াশোনা করা শুরু করলাম। কিছু লেখা আছে সেগুলো লেখলাম। তার পরে মাগরিবের আযান দিলো আমি নামাজ গেলাম। তার পরে বাসাতে এসে কিছু নাস্তা করলাম।

রাতেরবেলা আমি পড়াশোনা করতে বসি। তার পাশে কিছুক্ষণ ফোন টিপা টিপি করি। তার কিছুক্ষণ পরে মামা ফোন দিলো সে বলে kemon aso আমি বললাম আলহামদুলিল্লাহ ভালো।আপনি কেমন আছেন সে-ও বলো ভালো। তার পরে আমি ফোন টা চাস দিলাম। ৮ঃ৪৫ মিনিটে আমি টেলিভিশন দেখতে গেলাম আর ১০ঃ০০ সময় আমার সবাই মিলে খাবার খাইলাম। তার পরে কিছুক্ষণ গেমস খেললাম ১১ঃ৩০ এর সময় আমি ঘুমাই লাম।

ওকে গুড নাইট,
গুড বায়।

Sort:  
 4 years ago 

Ar kotodin voot Fm er Dialogue dibi?

 4 years ago 

ossam bro.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66868.29
ETH 3520.34
USDT 1.00
SBD 2.63