The diary game : 14/08/2020

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম।

আশা করি সবাই ভালো আছেন।
আজকে পবিত্র জুন্মাদিন।
সবাই কে জুন্মা মোবারক।
আমি প্রতিদিন খুব সকালে ঘুম থেকে উঠে হাতমুখ থুইলাম তার পর নামাজে চাই। তার পরে কিছুক্ষণ হাঁটা হাঁটি করে এসে আবার ঘুমাই। তার পরে ঘুম থেকে উঠে হাতমুখ থুইলাম। তার পরে কিছুক্ষণ ফোন টিপা টিপি করলাম। তার পরে সকালের নাস্তা করলাম। তার পরে কিছুক্ষণ পড়া শোনা করলাম। তার পরে আমি টেলিভিশন দেখতে গেলাম। টেলিভিশনে খুব সুন্দর ছবি হচ্ছে। তাই এটা দেখলাম।

received_723255578240754.jpeg

received_2869091523195262.jpeg

তার পরে আমি আমার রুমে এসে কিছুক্ষণ গেমস খেলা শুরু করলাম। তার পরে আমার একটা বন্ধু আসলো। সে আমাকে বলে আজকে দিনাজপুর যাবি please চল না রে। আমি বল লাম কেন কী করবি? সে বলো mass এ টাকা দিতে হবে। আমি বল লাম রবিবার যাবো ওকে? সে বলো না রে শনিবার যাবি না রে রবিবার। ওকে সে বলো টিক আছে রবিবার যাবো। আমি বল লাম ওকে তার পর মা বন্ধু কে কিছু খাবার দিলো।
তার পরে আমি কিছু খাবার খাইলাম। তার পরে বন্ধু সাথে নিচে নাম লাম। তার পর বন্ধু সাথে পুরাতুন বাজারে গেলাম। তার বাসাতে এখানে আন্টি আমার জন কিছু নাস্তা নিয়ে আসলো। আমি হালকা পাতলা খাবার খাইলাম। তার পর বাসাতে এসে হাতমুখ থুইলাম। তার পর আবার নিচে নাম লাম। পুকুর পাড়ে বসে ১ টা ছবি তুললাম। তার কিছুক্ষণ গেমস খেলা শুরু করে দিলাম।

received_634295687215958.jpeg

received_785574885524968.jpeg

তার পরে ১২ঃ৩০ টা সময় মসজিদে আযান দিলো। আমি বাসাতে এসে গোসল করলাম। তার পরে আমি নামাজে গেলাম। নামাজে গেয়ে হুজুরের কিছু কথা শুন লাম। তার পরে নামাজ শুরু হলো নামাজ পড়লাম।

দুপুরবেলা আমি নামাজ থেকে এসে খাবার খাইলাম। তার পরে কিছুক্ষণ গান শুনলাম। তার পরে কিছুক্ষণ ঘুমাই লাম।
তার পরে ঘুম থেকে উঠে হাতমুখ থুইলাম। তার পরে আমি গেমস খেলাম শুরু করলাম। গেমস খেলা শেষে করে আমি Facebook কিছুক্ষণের জন্য ভিডিও দেখা শুরু কর লাম। তার পরে আমি টেলিভিশন দেখতে গেলাম। এখানে দেখি খুব সুন্দর একটা ছবি দিয়েছে। এটা ছনি দেখ লাম। তার পরে আমি নিচে নামলাম মসজিদে আযান দিলো। আর আমি নামাজে গেলাম নামাজ পড়ে বাইলে আসলাম। তার পরে আমি হাঁটা হাঁটি করলাম। কেলোকার বাইরে গেলাম তার পরে কিছু ছবি তুল লাম। তার পরে কেলোকা তে এসে পুকুরপাড়ে বসলাম। এখানে কিছুক্ষণ গল্প করলাম তার পরে গেমস খেলা শুরু করলাম। আর আমি ৪০ নাম্বারে মারা চাই ওও খুব কষ্ট পাই লাম। তার পরে মেসে আমি প্রথম হইলাম ওও খুব মজা পাই লাম। হাহাহা প্রথম হয়েছি কী মজা লাগে। তার পরে একটা মেয়ে ফোন দিলো সে বলে আমি না কী খুব ভালো ছেলে হাহাহা শুনে ভালো লাগলো। তার পরে মসজিদে আযান দিলো আমি নামাজে গেলাম। নামাজ পড়ে বাসাতে এসে হাতমুখ থুইলাম। তার পরে কিছুক্ষণ টেলিভিশন দেখলাম। তার পরে মা নাস্তা দিলো। নাস্তা খাই লাম তার পরে আমি আমার রুমে এসে কিছুক্ষণ বসে ছিলাম।

রাতেরবেলা আমি পড়াশোনা করতে বসি। তার পরে কিছুক্ষণ ফোন Facebook চালাতে তাকি। তার পরে সেই মেয়ে টার কথা মনে পরে চায়।সে বলে আমি না কী ভালো ছেলে এ কথা শুনে হাসতে মন যাচ্ছে। তার পরে ফোন চাস দিলাম তার পরে আমি মন দিয়ে পড়া শোনা শুরু করলাম। তার পর মা আমাকে ডাকে আমি গেলাম। তখন আমাকে বলে তোর বড় মামির নাম্বার টা দে তো? আমি কথা বলবো তার পরে আমি নাম্বার টা দিলাম। তার পরে মামির সাথে কথা বললো মা। তার পরে আমি আবার আমার রুমে এসে বই নিয়ে পড়তে বসলাম। তার পরে ৯ঃ৫০ মিনিটে আমি টেলিভিশন দেখতে গেলাম কিছুক্ষণ দেখা লাম। তার পরে ১০ঃ২৫ খাবার খাইতে আসলাম। খাবার খাওয়া শেষে আমি কিছুক্ষণ হাঁটা হাঁটি করলাম। তার পর রুমে এসে কিছুক্ষণ গান শুনলাম তার পরে আবার সেই গেমস খেলা শুরু করে দিলাম। গেমস কিছুক্ষণ খুব ভালো খেল লাম তার পরে নেটওয়ার্ক সমস্যা হচ্ছে। তাই গেমস খেলা শেষে করলাম। তার পরে Facebook এ ভিডিও দেখতে দেখতে ১২ঃ৫০ মিনিট হয়ে গেছে।তার পর ঘুমাই লাম।

ওকে সবাই ভালো থাকেন। আর আমার জন্য দোয়া করবেন আমি জানো আরও ভালো করে কাজ করতে পারি।

গুড নাইট,,,,
গুড বায়।

Sort:  

Checkout my sbd giveaway
I am back after 3 years with my popular sbd giveaway
Please checkout
https://steemit.com/freesteem/@satyamsoni/simple-daily-giveaway-sbd-14-august

ভাল লিখেছেন।
কিন্তু কথোপকথন গুলো যদি আলাদা করে লিখতেন তাহলে লিখাটা আরও সুন্দর হতো।
শুভকামনা

#onepercent #bangladesh 
 4 years ago 

The first picture was really awesome. Where did you take this picture from? #onepercent #bangladesh

 4 years ago 

You have write well but I will suggest you to give extra attention in your spelling.
#onepercent

#bangladesh

greeting from @tarpan

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62007.73
ETH 2389.39
USDT 1.00
SBD 2.49