Top post topic: Poetry from Steem Bangladesh

in Steem Bangladesh3 years ago

আসসালামু 'আলাইকুম
আমি @mazharul002
আজকে আপনাদের সাথে একটি কবিতা আবৃতি শেয়ার করতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে।

আমি হব সকাল বেলার পাখি

লেখক:কাজী নজরুল ইসলাম

আমি হব সকাল বেলার পাখি
সবার আগে কুসুম-বাগে
উঠবো আমি জাগি।
সূয্যি মামা জাগার আগে
উঠব আমি জেগে
হয়নি সকাল, ঘুমোও এখন
মা বলবেন রেগে।

বলব আমি আলসে মেয়ে
ঘুমিয়ে তুমি থাকো
হয়নি সকাল, তাই বলে কি
সকাল হবে নাকো?
আমরা যদি না জাগি মা
কেমনে সকাল হবে?
তোমার ছেলে উঠলে মাগো
রাত পোহাবে তবে।

Sort:  
 3 years ago 

👍

Waiting for your another video.

Do you like it?

এক মিনিট ও হয় না ঠিক করে ভিডিও টা,আরো টাইম নিয়া বলার চেষ্টা করবেন।কিন্ত ভালো হয়েছে

ভালো করার চেষ্টা করব।
ইনশাআল্লাহ

 3 years ago 

Bah sundor hoise

 3 years ago 

ভাল আবৃত্তি করেছেন। তবে আরেকটু সময় দিলে ভাল হতো।