The Diary Game || Betterlife || 09/10/2021

in Steem Bangladesh3 years ago

09/10/2021
Saturday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • সকাল ৯ টাঃ—
    ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। আজ যেহেতু শুক্রবার তাই দেরি করে ঘুম থেকে উঠেছি। এরপর হালকা নাস্তা করি।

    IMG_20211005_140515383_AI-01.jpeg

    ফুল

    সকাল, ১০.০০ টা

    আজ যেহেতু শুক্রবার তাই আমি আমার সব কাপড় কাচবো। তো প্রায় ১ ঘন্টা লাগে আমার সব কাপড় ধুইতে। এরপর গোসল করে ভাত খাই।

    সকাল ১১.৩০ মিনিট
    সব কাজকর্ম শেষ করে শুয়ে পড়ি। এরপর মোবাইলে নেট ব্রাউজ করি এবং ক্রিকেট হাইলাইট দেখি। এভাবে ১.৩০ ঘন্টা কেটে যায়। এরপর আজান দেয়, অযু করে মসজিদে চলে যাই জুমার নামাজ পড়তে।

    IMG_20210903_132401354_AI-01.jpeg

    মসজিদ



  • দুপুর


  • দুপুর ২ টা

    নামাজ পড়ে এসে দুপুরের খাবার খাই। এরপর বন্ধুরা সহ লেগে যাই ফ্রি ফায়ার খেলতে প্রায় ১.৩০ ঘন্টা খেলার পর চোখে ঘুম আসছিলো, তারপর ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা

    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। এরপর চারপাঁচ জন মিলে সিও বাজার যাই।সেখান থেকে চলে যাই উপজেলা মাঠে। সেখানে কিছুসময় ঘুরাফেরা করার পর সবাই মিলে ফুচকা খেতে যাই। এরপর সন্ধ্যার সময় ম্যাসে চলে আসি।



  • রাত


  • সন্ধ্যা ৭ টা

    ম্যাসে ফিরে এসে ফ্রেশ হয়ে পড়তে বসি, কালকে কলেজে যেতে হবে। কিছুক্ষণ পর বাংলাদেশ বনাম ওমানের প্রস্তুতি ম্যাচ চালু হয়, আমি খেলা দেখা শুরু করি।

    রাত ৯ টা

    ৯ টার সময় রাতের খাবার দিলো, রাতের খাবার খেলাম, এরপর মোবাইলে টিভি চালু করে খেলার বাকি অংশ দেখে ঘুম যাই। ।

    Screenshot_20211009-191209.png

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Coin Marketplace

    STEEM 0.21
    TRX 0.13
    JST 0.030
    BTC 66847.77
    ETH 3497.61
    USDT 1.00
    SBD 2.89