The Diary Game || Better Life || 28/10/2021

in Steem Bangladesh3 years ago

28/10/2021

Thursday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আগামীকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।

20211028_190511.jpg



  • সকাল


  • সকাল ৭ টাঃ—
    ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে, বাইরে বের হই হাটার উদ্দেশ্য। এরপর কিছুক্ষণ সময় হাটাহাটি করার পর পরোটা খেতে যাই। এরপর ম্যাসে ফিরে এসে পড়তে বসি।

    সকাল ১০ টা

    ১১ টায় কলেজে যেতে হবে, তাই আমি গোসল করতে গেলাম। গোসল করে ভাত খাই। এরপর কয়েক মিনিট রেস্ট নিয়ে কলেজ যাওয়ার জন্য ড্রেস পরে রেডি হলাম। এরপর বন্ধু সহ হেঁটে কলেজে গেলাম। আজকে আমাদের কলেজের বড় ভাইদের "রেগ ডে"। তো তারা আজ সাউন্ড বক্সে গান বাজাচ্ছে। আমরা প্রথম ক্লাস শেষ করে তাদের অনুষ্ঠান যাই। সেখানে তাদের সাথে আমাদের আনন্দ টা বেশ ভালো লাগছিল।

    IMG_1635426380404.jpg

    অনুষ্ঠানে কেক কাটার সময়



  • দুপুর


  • দুপুর ১ঃ টা ২০ মিনিট

    আজকে আর ক্লাস হবে না, বড় ভাইয়েরা রং মাখানো নিয়ে ব্যস্ত। তো আমরা আর দেরি না করে ম্যাসে চলে আসি। এরপর ফ্রেশ হয়ে দুপুরের খাবার খাই। আমি প্রতিদি ভাত খেয়ে ঘুম যাই কিন্তু আজকে ঘুমাবো না কারণ আজ বাংলাদেশের খেলা আছে। তো আৃি শুয়ে মোবাইলে টিকটক দেখছিলাম এবং ৪ টা বাজার অপেক্ষা করছিলাম।



  • বিকাল


  • বিকাল ৪ টা ৪৫ মিনিট

    বেশ আনন্দের সাথে খেলা দেখতে বসি, তো প্রথমে খেলার ধরন দেখে মন খারাপ হয়ে গেলো। তবুও হারলেও বাংলাদেশ জিতলেও বাংলাদেশ। এর ফাকে আমরা মুড়ি পার্টির আয়োজন করি। মুড়ি খাই আর খেলা দেখি। এভাবে সন্ধ্যা হয়ে যায়।

    Screenshot_20211028-192212.png

    screenshot



  • রাত


  • বাংলাদেশ হেরে গেলো। মন তো খারাপ। এরপর আমি পড়তে বসি। রাত ৯ টায় রাতের খাবার খেয়ে শুয়ে পরি। এরপর মেবাইলে ফ্রি-ফায়ার গেম খেলে ঘুম যাই।



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Coin Marketplace

    STEEM 0.16
    TRX 0.15
    JST 0.027
    BTC 60244.17
    ETH 2333.72
    USDT 1.00
    SBD 2.47