The Diary Game || Better Life || 22/10/2021

in Steem Bangladesh3 years ago

22/10/2021

Friday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার, সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।

20211022_175611.jpg



  • সকাল


  • সকাল ৯ টাঃ—
    কালকে প্রায় রাত ১ টায় ঘুম যাই, তাই সকালে উঠতে পারি না। আজ আমাদের রুমের ৩ জনই ৯ টায় উঠেছে। তো ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। এরপর দেখলাম টিউবওয়েল ফাঁকা আছে, শুক্রবারে সবাই কাপড় কাচে, তাই ভীড় থাকে। তো আমি এই ফাকে আমার সব কাপড় ধুয়ে ফেলি তারপর গোসল করে ভাত খাই।

    সকাল ১১ টা

    আমার সব কাজ করা শেষ, ভাত ও খাইছি। তাই এখন শুয়ে মোবাইলে গেম খেলা শুরু করি। ১২.৩০ টায় আজান দেয়, তারপর মসজিদ যাওয়ার জন্য প্রস্তুতি নেই। এরপর ম্যাসের সবাই মিলে নামাজ পড়তে যাই।



  • দুপুর


  • দুপুর ২ টা ৩০ মিনিট

    নামাজ পড়া শেষে ম্যাসে ফিরে আসি। তারপর ভাত খেয়ে শুয়ে পরি। প্রতিদিন দুপুর বেলা আমাকে প্রচুর ঘুম ধরে, তো আমি শুয়ার সাথে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৪ টা ৪৫ মিনিট

    IMG_20211022_165818042-01.jpeg

    মাছ বাজার

    বিকেলে ম্যাসের ম্যানেজার এসে আমাকে ঘুম থেকে ডেকে বললো বাজারে যেতে। তো আমি ফ্রেশ হয়ে ব্যাগ হাতে বাজারে যাই। বাজারে সব জিনিসপত্রের দাম প্রতিদিনই বেড়ে চলেছে। আর আমাদের তো ম্যাসের হিসাবের টাকা, আমি ঠিক ভাবে বাজার ও করতে পারি না,বিধায় আমার পকেট থেকে টাকা যায়। তো আমি মাছ কিনতে যাই,১ কেজি ছোট রুই মাছ নেই,এরপর বাকি সব খুচরা বাজার করে চলে আসি।



  • রাত


  • রাতে পড়তে বসি। আগামীকাল কুইজ টেস্ট আছে। এর ফাকেই আজকের ডাইরি গেম লিখি। তো আজকে রাতের আমার বন্ধু সহ ফ্রি-ফায়ার খেলবো, এরপর ঘুম যাবো।

    Screenshot_20211022-191418.png



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.16
    JST 0.030
    BTC 68348.76
    ETH 2644.95
    USDT 1.00
    SBD 2.69