The Diary Game || Better Life || 12/10/2021

in Steem Bangladesh3 years ago

12/10/2021
Tuesday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • সকাল ৭ টাঃ—
    ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। এরপর হাঁটতে হাঁটতে বাইরে যাই, এরপর বাজারের হোটেলে পরোটা খেতে যাই। নাস্তা শেষ করে চলে আসি। এরপর ম্যাসে ফিরে কিছুক্ষণ সময় বই পড়ি।

    IMG_20211010_172815704_AI-01.jpeg

    ফুল

    সকাল, ১০.০০ টা
    বই পড়া শেষে ফোন নিয়ে শুয়ে পরি। আজকে আমি বাড়ি যাবো, তাই অনেক খুশি তে আছি।এরপর সকালের খাবার দিলো,তারপর তাড়াতাড়ি গিয়ে গোসল করে ফেলি,কারণ ১১ টায় কলেজে ক্লাস আছে। গোসল করে ভাত খাই। ভাত খাওয়া শেষে কলেজ যাওয়ার জন্য রেডি হলাম। ১০ টা ৪০ মিনিটে কলেজের উদ্দেশ্য রওনা দেই, তারপর কলেজে কিছুক্ষণ পর ক্লাস শুরু হয়।



  • দুপুর


  • দুপুর ১.০০ টা
    কলেজ শেষে কোথাও দেরি না করে, তাড়াতে ম্যাসে চলে আসি। কারণ ম্যাসে এসে ব্যাগ গোছাতে হবে। এরপর ফ্রেশ হয়ে ভাত খাই।

    **দুপুর ২ টা **
    খাওয়া শেষ করে আমার সব কাপড় গোছায় ফেলি। এরপর আমি ও আমার বন্ধু সহ চলে আসি সিও বাজারে। সেখানে বাসের জন্য অপেক্ষা করি,একটি বিআরটিসি বাস আসে সেটাতে চড়ে তারাগন্জ আসি।

    received_296702761996757.jpeg

    বড়ি আসার সময়

    দুপুর ৩.৩০ মিনিট

    বাড়ি আসার পর খুবই ক্লান্ত লাগছিলো, তাই ফ্রেশ হয়ে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা

    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। এরপর বাইরে বের হলাম। এলাকার ভাইদের সাথে ঘুরতে গেলাম। এরপর মাগরিবের আজান দিলে, আমি বাড়ি চলে আসি।



  • রাত


  • সন্ধ্যা ৭.৩০ মিনিট

    বাড়িতে সবাই মিলে বসে গল্প করি। এরপর কিছুক্ষণ পর আইপিএল খেলা চালু হয়। আজকে কলকাতার খেলা আছে, সাকিব ও খেলবে তাই। মোবাইল চালু করে খেলা দেখি

    রাত ৯ টা

    ৯ টার সময় বাড়ির সবাই মিলে এক সাথে ভাত খেতে বসি। খাওয়া শেষে, মোবাইলে টিভি চালু খেলার বাকি অংশ দেখে ঘুম যাই।

    Screenshot_20211012-194858.png

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  
     3 years ago 

    ফুলের ছবিটি অসাধারণ ছিল

     3 years ago 

    ধন্যবাদ

    Coin Marketplace

    STEEM 0.21
    TRX 0.13
    JST 0.030
    BTC 66895.91
    ETH 3499.24
    USDT 1.00
    SBD 2.89