The Diary Game || Better Life || 11/10/2021

in Steem Bangladesh3 years ago

11/10/2021
Monday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • সকাল ৭ টাঃ—
    ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। এরপর হাঁটতে হাঁটতে বাইরে যাই, এরপর পরোটা খেতে হোটেলে যাই।নাস্তা শেষ করে চলে আসি। এরপর কিছুক্ষণ সময় বই পড়ি।

    IMG_20211010_172828244_AI-01.jpeg

    ফুল

    সকাল, ১০.০০ টা
    বই পড়া শেষে ফোন নিয়ে শুয়ে পরি, এরপর সকালের খাবার দিলো,তারপর তাড়াতাড়ি গিয়ে গোসল করে ফেলি,কারণ ১১ টায় কলেজে ক্লাস আছে। গোসল করে ভাত খাই। ভাত খাওয়া শেষে কলেজ যাওয়ার জন্য রেডি হলাম। ১০ টা ৩০ মিনিটে কলেজের উদ্দেশ্য রওনা দেই, তারপর কলেজে কিছুক্ষণ পর ক্লাস শুরু হয়।



  • দুপুর


  • দুপুর ১.৩০ মিনিট
    কলেজ শেষে খুবই ক্ষিধা লাগছিলো তাই কোথাও দেরি না করে, তাড়াতে ম্যাসে চলে আসি। এরপর ফ্রেশ হয়ে ভাত খাই।

    দুপুর ২ টা ৩০ মিনিট
    খাওয়া শেষ করে মোবাইল নিয়ে শুয়ে পরি। এরপর কিছুক্ষণ নিউজ দেখি । একটু পর চোখে ঘুম আসছিলো তাই ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা

    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। এরপর আমার বন্ধু সহ বাজার যাই। সেখানে একটি ফুচকার দোকান প্রতিদিন বিকেলে আসে,তো আমি ও আমার বন্ধু সহ ফুচকা খাই। এরপর সন্ধ্যার সময় ম্যাসে চলে আসি।

    IMG_20210926_172628409_AI-01.jpeg

    বিকেল



  • রাত


  • সন্ধ্যা ৭ টা

    ম্যাসে ফিরে এসে ফ্রেশ হয়ে পড়তে বসি, পড়তে ইচ্ছে করছিলো না, কারণ অনেকর কলেজ পূজার ছুটি দিছে কিন্তু এখনো আমাদের কলেজ দেয়নাই। তো কিছুক্ষণ বই পড়ার পর আইপিএল খেলা চালু হয়,আমি খেলা দেখা শুরু করি।

    রাত ৯ টা

    ৯ টার সময় রাতের খাবার দিলো, রাতের খাবার খেলাম, এরপর মোবাইলে টিভি চালু খেলার বাকি অংশ দেখে ঘুম যাই।

    Screenshot_20211011-204416.png

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.16
    JST 0.031
    BTC 60745.88
    ETH 2640.15
    USDT 1.00
    SBD 2.56