The Diary Game || 2% Beneficiaries @bd-charity || 30/09/2021

in Steem Bangladesh3 years ago

30/09/2021
Thursday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • সকাল ৬ টাঃ—
    সকালে ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। তারপর রাস্তায় বের হই হাটার উদ্দেশ্য। সকাল বেলা রাস্তায় আবহাওয়া খুবই ভালো লাগছিলো। অনেক দিন ধরে গ্রামের রাস্তায় হাঁটা হয় না তাই সকাল সকাল হাঁটতে বের হলাম। হাঁটতে হাঁটতে একটি পুকুরের পারে যাই।

    IMG_20210927_174008367_AI-01.jpeg

    সকাল বেলা পুকুরের দৃশ্য

    সকাল ৮.০০ টা

    বাড়ি এসে নাস্তা করি। এরপর কিছু সময় আমার ভাগিনা কে নিয়ে ঘুরাফেরা করি। সে আমাকে অনেক দিন ধরে দেখে না। আমাকে কাছে পেয়ে খুবই খুশি হয়েছে।

    সকাল ১০ টা

    অনেক দিন ধরে জমি দেখতে যাই না,যেহেতু আগে রেগুলার যেতাম। তাই আজ জমি দেখার জন্য গেলাম।



  • দুপুর


  • দুপুর ১.৩০ মিনিট

    প্রচন্ড গরম লাগছিলো তাই দেরি না করে গোসল করে ফেলি। এরপর দুপুরের খাবার খাই।

    দুপুর ২.৩০ মিনিট
    দুপুরের খাবার খাওয়ার পর মোবাইল নিয়ে নেট ব্রাউজ করি এবং সাম্প্রতিক কিছু নিউজ দেখি । তারপর কিছুক্ষণ টিকটক ফানি ভিডিও দেখে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা
    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। তারপর একাই রাস্তায় হাঁটতে বের হই। আগে অনেক জন মিলে হাটতাম কিন্তু স্কুল কলেজ খুলার কারনে সবাই ম্যাসে চলে গেছে। তো বিকালে প্রায় ২ কিলো হাঁটি, এরপর সন্ধ্যার সময় বাড়ি চলে আসি।

    IMG_20210910_174350125-02.jpeg

    সেলফি



  • রাত


  • রাত ৮ টা
    রাতে আম্মু এবং আপু সহ গল্প করি, তারা আমাকে জিজ্ঞেস করছিলো ম্যাসে কিভাবে থাকি, কখন কি করি, না করি এসব। তো আমিও সব বলছিলাম এবং ম্যাসের কিছু মজার মুহূর্ত তাদের সাথে শেয়ার করি।

    রাত ৯.৩০ টা মিনিট
    পরিবারের সবাই মিলে খেতে বসি। অনেক গল্পগুজবের মাঝে খাওয়া দাওয়ার মুহূর্ত টি ভালো লাগলো। তো সবাই মিলে রাতের খাবার শেষ করলাম।

    রাত ১০টা
    রাতে মোবাইল নিয়ে শুয়ে পড়লাম। এরপর Mr Triple R এর ভিডিও দেখি। রাত ১২ টায় ঘুমাই।

    Screenshot_20210930-184631.png

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  
     3 years ago 

    সুন্দর একটা দিন ছিল

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.16
    JST 0.031
    BTC 60380.95
    ETH 2623.05
    USDT 1.00
    SBD 2.55