The Diary Game || 2 beneficiaries @bd-charity || 15/09/2021

in Steem Bangladesh3 years ago

15/09/2021
Wednesday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • IMG_20210913_182848.jpg

    সকালের আকাশ

    সকাল ৭ টাঃ—
    সকাল টায় ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে ফ্রেশ হই। তারপর নাস্তা করতে বাজারে যাই। বাজারে নাস্তা শেষে ম্যাস এ ফিরি।

    সকাল ৮.৩০ মিনিট

    আমি ও আমার বন্ধু সহ পড়তে বসলাম। প্রায় ১ ঘন্টা এক সাথে পড়ি। তারপর ম্যাসের খালা ডাকলো ভাত নিয়ে যাওয়ার জন্য। তো আমি গিয়ে ভাত নিয়ে আসলাম। আজকের তরকারি ছিল মাছ,ডাল।

    সকাল ১০ টা
    আমার ১১.২০ টায় ক্লাস আছে, তাই তাড়াতাড়ি আমি ও আমার বন্ধু সহ গোসল করে কলেজ যাওয়ার জন্য রেডি হই।

    ১০.৩০ মিনিট
    সারে দশ টায় কলেজের উদ্দেশ্যে রওনা দিলাম। আমাদের ম্যাস থেকে কলেজে হেঁটে যেতে ২০ মিনিট লাগে। তো কালকে আমরা রিকশায় গিয়েছিলাম। প্রতিদিন রিকশায় গেলে অনেক খরচ পরবে,তাই হেঁটে গেলাম।

    ১১ টা
    কলেজ পৌঁছানোর পর অনেক টেনশনে ছিলাম, যারা কলেজের ড্রেস পরে আসে নাই, তাদেরকে নাকি স্যার কিছু কথা বলবে। আর আমি তো টি-শার্ট পরে গিয়েছি, তাই আরও টেনশন। তারপর সবাই ক্লাসে হাজির হলাম।

    1631534870926-01.jpeg

    কলেজ মাঠে



  • দুপুর


  • দুপুর ১.২০ মিনিট
    ১ টায় আমাদের ক্লাস শেষ হয়। তারপর কিছুক্ষণ বন্ধুদের সাথে আড্ডা দেই । ২ টায় ম্যাসের উদ্দেশ্যে রওনা দেই। হেটে আসছিলাম, তখন প্রচন্ড রোদ ছিল, আমার ছাতাও ছিল না অনেক কষ্ট হচ্ছিলো।

    দুপুর ৩ টা

    রোদ থেকে হেঁটে এসে রুমে একটু রেস্ট নিলাম, এ সময় টায় আমি স্টিমিটের নোটিফিকেশন চেক করি। তারপর ফ্রেশ হয়ে দুপুরের খাবার খাই।

    ৩.৩০ মিনিট
    দুপুরের খাবার শেষে সবাই মিলে কিছু সময় গল্প করলাম। একটু পর রুমে এসে শুয়ে মোবাইলে নেট ব্রাউজ করলাম। তারপর আমার বন্ধু হৃদয় আমাকে ফোন দিলো,সে দেখা করার জন্য কারমাইকেল কলেজ গেটে যেতে বললো। তো তারপর আমি রেডি হয়ে সিও বাজার গেলাম,সেখানে শুরু হয় প্রচুর বৃষ্টি।



  • বিকাল


  • বিকাল ৫ টা

    IMG_20210914_180638140-01.jpeg

    কারমাইকেল কলেজের ভিতরে

    রংপুরে ভিড়ের মধ্যে দিয়ে অনেক কষ্টে লালবাগ পৌঁছালাম। তারপর বন্ধু সাথে দেখা হলো। কিন্তু ততক্ষণে কারমাইকেল কলেজের গেট বন্ধ করে দিছে কেউ ঢুকতে পরবে না শুধু বের হতে পারবে। তারপর আমরা ৩ বন্ধু সহ পিছন গেট দিয়ে ঢুকে কিছুক্ষণ ঘুরে বেড়াই।

    সন্ধ্যা ৬.৩০ মিনিট
    কারমাইকেল কলেজ থেকে বের হয়ে একটি হোটেলে ঢুকে মোগলাই খাই। খাওয়া শেষে আবারও বৃষ্টি হচ্ছিল,বন্ধুদেরকে বিদায় দিয়ে, এর মাঝেই আমি সিও বাজারে চলে আসি।

    IMG_20210914_182521515.jpg

    মোগলাই খাওয়ার সময় সেলফি



  • রাত


  • রাত ৮ টা

    রাত ৮ টায় পড়তে বসি। ১৮ তারিখ থেকে পরিক্ষা তাই একটু চাপে আছি। সব গুলো পড়া সম্পূর্ণ করার চেষ্টা করছি।

    রাত ১০ টা

    পড়া লেখা শেষ করে একটু বাইরে ঘুরে বেড়াই, তারপর ম্যাসে ফিরে ভাত খেয়ে ঘুমাই পরি।



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  
     3 years ago 

    অনেক সুন্দর লিখেছেন।আর আপনার দিনটিও অনেক সুন্দর ছিল।🥰🥰

     3 years ago 

    ধন্যবাদ

     3 years ago 

    সুন্দর একটি ডাইরি লিখেছেন। আপনার কলেজের নাম কি?

     3 years ago 

    Rangpur city Institute of technology (RCIT)

     3 years ago 

    খুব সুন্দর দিন কাটিয়েছেন।

     3 years ago 

    ধন্যবাদ

     3 years ago 

    খুব সুন্দরভাবে আপনার দিনটি তুলে ধরেছেন। চমৎকার পোস্ট।

     3 years ago 

    ধন্যবাদ ভাইয়া।

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.16
    JST 0.029
    BTC 62059.45
    ETH 2433.83
    USDT 1.00
    SBD 2.63