The Diary Game || 2 % beneficiaries @bd-charity || 12/09/2021

in Steem Bangladesh3 years ago

12/09/2021
Sunday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • IMG_20210813_105931611_HDR-01-01.jpeg

    ফুল

    সকাল ৭ টাঃ—
    সকাল টায় ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে ফ্রেশ হই। তারপর বের হই রাস্তায় হাটার উদ্দেশ্যে। ৩০ মিনিট পর বাড়িতে এসে নাস্তা করি। আজকে পড়তে বসি নাই। মোবাই নিয়ে ইউটিউব দেখা শুরু করে দেই।

    সকাল ১০.৩০ মিনিট

    বন্ধুরা ডাকতেছে কারণ আজ আমি ম্যাস এ চলে যাবো। তাদের সাথে আর থাকা হবে। আমরা প্রতিদিন এই সময় টা এক সাথে বসে গেম খেলতাম। তো তারা বললো আজকেও খেলি। প্রায় ২.৩০ ঘন্টা গেম খেলার পর বাড়িতে আসি।

    Screenshot_20210912-181359.png

    স্ক্রিনশর্ট



  • দুপুর


  • দুপুর ১.৩০ মিনিট
    গোসল করে দুপুরের খাবার খাই। তারপর কিছুক্ষণ সময় পরিবারের সদস্যদের সাথে গল্প করে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৪.৩০ মিনিট
    আমার বন্ধু ফোন দিয়ে বললো রেডি হতে ৬ টার সময় চলে যাবো,তো আমি তারাহুরা করে আমার সব কিছু গোছায় ফেলে রেডি হই।

    সন্ধ্যা ৬.০০ টা
    আমি ফোন করে বন্ধু কে ডাকলাম, আমি রেডি হয়েছি,তুমি চলে আসো। কিন্তু সে বললো তার এখনো ১ ঘন্টা লাগবে। তখন তো আমার খুবে রাগ উঠেছিলো। একটু পর পর ফোন দিচ্ছিলাম, সে বলছে যাচ্ছি কিন্তু আর আসে না।

    সন্ধ্যা ৭.৩০ মিনিট
    অবশেষে সে সন্ধ্যা ৭.৩০ টায় আমাদের বাসায় আসে। তারপর আমি পরিবারের সবার কাছ থেকে বিদায় নিলাম। ঠিক এই মুহুর্তে আমার আম্মু কান্না শুরু করে, কারণ আমি পরিবারে একমাত্র ছেলে সন্তান, আমি জীবনো কথাও কখনো এর আগে বাইরে তাদেরকে ছাড়া থাকি নাই।তো তখন আমি আম্মু কে সান্ত্বনা দিয়ে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে তারাগন্জ চলে আসি। বাসস্ট্যান্ডে আসার সাথেই আমরা একটা রংপুরের বাস পাই সেটাতে চড়ে রংপুর সিও বাজারে এসে নামি।

    IMG_20210911_201136241_AI-01.jpeg

    রংপুর সিও বাজার



  • রাত


  • রাত ৮.৩০ মিনিট
    সিও বাজারে আমার বন্ধু আমাকে রিসিভ করে, তারপর সেখানে আমরা কিছু ক্রয় করে ম্যাস এর উদ্দেশ্য রওনা দেই।

    IMG_20210911_201128755-01.jpeg

    বন্ধু জন্য অপেক্ষা করছি, সিও বাজারে

    রাত ৯ টা
    ম্যাস এ আসার পর মালিকের সাথে সব লেনদেন পরিশোধ করে দেই। তারপর আমরা ফ্রেশ হই। একটু পড়ে আমাদেরকে ভাত দেওয়া হলো। এর আগে ম্যাস এ খাওয়ার আমার কোনো অভিজ্ঞতা নেই, আজ আমি প্রথম। বন্ধু সহ খেতে বসলাম তরকারি ছিলো ডাল,ভাজি। আর আমার বন্ধু বাজার থেকে দুটা সিদ্ধ ডিম নিয়ে গিয়েছিল, আমাদের জন্য। তো ডাল ভাজি দিয়ে ভাত খেলাম, মোটামুটি ভালোই লাগলো। তারপর বড় ভাইদের সাথে পরিচিত হই। রাত ১০.৩০ টায় রুমে ফিরে, তাড়াতাড়ি ঘুমায় পরি।কারণ আগামীকাল কলেজে আমার প্রথম। তাড়াতাড়ি উঠতে হবে।

    IMG_20210911_212722514_AI-01.jpeg

    ম্যাসের খাবার



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  
     3 years ago 

    অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন

     3 years ago 

    ধন্যবাদ ভাইয়া

     3 years ago 

    প্রথম ছবিটা অনেক জোস ছিল মামা।

     3 years ago 

    ধন্যবাদ, মামা

    Coin Marketplace

    STEEM 0.17
    TRX 0.15
    JST 0.028
    BTC 58167.25
    ETH 2358.72
    USDT 1.00
    SBD 2.36