The Diary Game || 08/09/2021 || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

08/09/2021
Wednesday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • সকাল ৬ টাঃ—
    সকালে ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। তারপর রাস্তায় বের হই হাটার উদ্দেশ্য। সকাল বেলা রাস্তায় আবহাওয়া খুবই ভালো লাগছিলো। কয়েকদিন ধরে সকাল বেলা টিপটিপ বৃষ্টি হচ্ছিলো কিন্তু আজ হয়নি, তাই চারপাশ টা অনেক সুন্দর লাগছে।

    IMG_20210908_175336350_AI-01.jpeg

    সকাল বেলায় গ্রামের রাস্তায়

    সকাল ৮.০০ টা
    বাড়ি এসে নাস্তা করি। তারপর কিছুক্ষণ আমার ভাগিনি কে পড়াই, সে অনেক দিন ধরে লেখা পড়া করছে না।আমিও পড়তে বসেছি আমার সাথে সেও পড়ছিলো। তারপর ৯ টায় আমার অনলাইন ক্লাস শুরু হয়, আমি সেখানে উপস্থিত হই।

    সকাল ১০ টা

    আব্বু আমাকে ডেকে ধান ক্ষেত দেখতে যেতে বললো। আজ আমাদের ধান ক্ষেতের আগাছা পরিষ্কার করার জন্য কিষাণ নেয়া হয়েছে। তো আমি দেরি না করে সেখানে চলে যাই। আজকে একটু রোদ কম তাই আমি গিয়েছে, না হলে তো যেতামই না।

    IMG_20210908_174441954_AI-01.jpeg

    আমাদের জমি



  • দুপুর


  • দুপুর ১.৩০ মিনিট
    ক্ষেত থেকে আসার পর, অনেক ঘেমে গিয়েছিলাম আর শরীরে কাঁদা লেগে গিয়েছিল, তাই দেরি না করে গোসল করি।

    দুপুর ২.৩০ মিনিট
    দুপুরের খাবার খাওয়ার পর মোবাইল নিয়ে নেট ব্রাউজ করি এবং স্কুল কলেজে খোলার নিয়ে কিছু নিউজ দেখছিলাম। তারপর কিছুক্ষণ টিকটক ফানি ভিডিও দেখে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা
    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। তারপর একাই রাস্তায় হাঁটতে বের হই। প্রতিদিন আমার সাথে আমার বন্ধুরা থাকে কিন্তু আজ তারা কেউ নেই সবাই বাজারে গেছে। তো একাই রাস্তায় হাঁটছিলাম, আমার সেলফি তুলতেছিলাম এবং রাস্তায় যা পাইছি সেটারে ছবি তুলেছি, যেহেতু কোনো কাজ নাই, তাই কি আর করার।

    IMG_20210908_175041237_AI-01.jpeg

    সূর্য ডুবার সময়



  • রাত


  • রাত ৮ টা
    রাতে পড়তে বসলাম, এর মাঝেই আম্মু মুড়ি নিয়ে আসলো, সেই সাথে পাশের বাড়ির প্রতিবেশিও আসছে। তারপর পড়া বাদ সবাই মুরি চিবচ্ছিলাম আর গল্প করছিলাম। প্রায় ১.৩০ ঘন্টা অনেক মজার গল্প হলো।

    রাত ৯.৩০ টা মিনিট
    পরিবারের সবাই মিলে খেতে বসি। সাধারণত প্রতিদিন এক সাথে রাতের খাবার খাওয়া হয়না। আব্বু দেরি করে দোকান থেকে আসে। আজকে তাড়াতাড়ি আসছে। তো সবাই মিলে রাতের খাবার শেষ করলাম।

    রাত ১০টা
    রাতে মোবাইল নিয়ে শুয়ে পড়লাম। আমি গ্রামিণ সিমে ৫০ জিবি নিয়েছি, এখনও ১০ জিবি আছে। আজ রাতে সেটা শেষ হবে তাই শুধু মুভি ডাউনলোড করতেছি যাতে কোনো এমবি নষ্ট না হয়। এর ফাকে আমি Mr Triple R এর ভিডিও দেখি। রাত ১২ টায় এমবি শেষ করে ঘুমাই।

    Screenshot_20210908-201010.png

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  
     3 years ago 

    দিনটি খুব ভালোই কাটছে আপনার। আর ছবি গুলো দেখার মতো ছিল। অসাধারণ

     3 years ago 

    ধন্যবাদ 🌹

    Coin Marketplace

    STEEM 0.20
    TRX 0.13
    JST 0.029
    BTC 65697.93
    ETH 3342.39
    USDT 1.00
    SBD 2.63