The Diary Game || 07/09/2021 || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

07/09/2021
Tuesday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • সকাল ৬ টাঃ—
    সকালে ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। তারপর রাস্তায় বের হই হাটার উদ্দেশ্য, আমি অনেক দিন থেকে, সকাল বেলার আবহাওয়া উপভোগ করার জন্য নদীর পাড়ে যেতে চাই কিন্তু যাওয়া হয় না। তাই আজ চলে গেলাম। আমাদের বাড়ি থেকে নদীর দুরত্ব ১.৫ কিলো। তো হাঁটতে হাঁটতে চলে গেলাম। ব্রীজের উপর তখন কোলাহল মুক্ত একটা পরিবেশ ছিল। চারপাশের পরিবেশ টা অসাধারণ লাগছিলো। বর্তমানে নদীর পানি একটু কম মনে হচ্ছিলো।

    IMG_20210708_171820-01.jpeg

    যমুনেশ্বরী নদী

    সকাল ৮.০০ টা
    নদীর পাড় থেকে হেটে এসে খুব ক্ষুধা লাগছে। বাড়িতে এসে নাস্তা করে পড়তে বসলাম। আর তখন অনেক টেনশনে ছিলাম, কারণ ১২ তারিখে কলেজ খুলেই নাকি ১৮ তারিখ পরিক্ষা। আমি ঠিক মতো লেখা পড়াও করি নাই। একটু পরে আমাদের অনলাইন ক্লাস শুরু হয়, সেখানে উপস্থিত হই।

    সকাল ১০ টা
    অনেক দিন ধরে মোটরসাইকেল চালাই না। আজকে আব্বু চাবি দিয়ে বললো তেল ভরে আনতে। তো আমি ও আর আমার বন্ধু মিলে গেলাম। তেল ভরে বাড়ি না এসে দুজন ঘুরে বেড়াই।প্রায় অনেকক্ষণ ঘুরার পর বাড়ি আসতেছিলাম তখন আমার বন্ধু বলে চল চা বাগান থেকে ঘুরে আসি। তারপর যখন বাড়িতে আসলাম তখন দেখি আব্বু প্রচন্ড রাগ হয়ে আছে, কোনো রকম মোটরসাইকেল টা উঠোনে রেখে দৌড়ে পালাইছি।

    IMG_20210708_165607-01.jpeg

    চা বাগান



  • দুপুর


  • দুপুর ১.৩০ মিনিট
    বন্ধুরা সহ ফ্রি-ফায়ার খেলছিলাম। তখন অনেক ক্ষুধা লাগছে কিন্তু বাড়ি যাইতে পারতেছিলাম না। একটু পর দেখলাম আব্বু বাইরে গেলো। সেই সুযোগে বাড়ি গিয়ে গোসল করি।

    দুপুর ২.৩০ মিনিট
    দুপুরের খাবার খাওয়ার পর মোবাইল নিয়ে নেট ব্রাউজ করি। তারপর কিছুক্ষণ টিকটক ফানি ভিডিও দেখে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা
    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। তারপর চলে যাই আমাদের আড্ডাখানায়। প্রতিদিন বিকেলে যেখানে আমরা আড্ডা দেই। এখানে এসে দেখতেছি বড় ভাইয়েরা ৩২ পাইতা খেলতেছে। সাধারণত এই খেলা গুলো খুবই মজার হয়। আমিও বসে পড়লাম।আমি কিন্তু এই খেলা পুরোপুরি বুঝি না। তাদের খেলা দেখার পর আমরা সেখানে ফ্রি-ফায়ারের আসর জমায় ফেলি। সেখানে আমরা প্রায় সন্ধ্যা ৬.৩০ টা পর্যন্ত থাকি।

    IMG_20210902_181534594_AI-01.jpeg

    ৩২ পাইতা খেলার দৃশ্য



  • রাত


  • রাত ৮ টা
    রাতে পড়তে বসলাম, এর মাঝেই দেখতে পেলাম কলেজের মেসেঞ্জার গ্রুপে পরিক্ষার রুটিন দিছে। দেখে তো মেজাজ পুরাই খারাপ। যে সাবজেক্টের পরিক্ষা শুরুতে সেটা খুলে পড়তে বসলাম, কোনো কিছুই বুঝতেছিলাম না।

    রাত ৯.৩০ টা মিনিট
    আজকে মনে হয় একটু বেশিক্ষণ লেখা পড়া করা হয়েছে, তাই সব বাদ দিয়ে রাতের খাবার খাইতে গেলাম।

    রাত ১০টা
    আমি একটা মুভি ডাউনলোড করে রাখছিলাম,এই মুভিটা দেখা শুরু করি। দেখার পর খুব ভালো লাগলো। তারপর ঘুম গেলাম।

    screenshots-4436.jpeg

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  
     3 years ago 

    অনেক সুন্দর হয়েছে।

     3 years ago 

    ধন্যবাদ 🌹

     3 years ago 

    অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাইয়া, তার সাথে ছবি গুলোও অনেক সুন্দর হয়েছে,..❤️

     3 years ago 

    ধন্যবাদ ভাইয়া 🌹

    Coin Marketplace

    STEEM 0.14
    TRX 0.12
    JST 0.026
    BTC 54691.22
    ETH 2323.26
    USDT 1.00
    SBD 2.12