The Diary Game || 05/09/2021 || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

05/09/2021
Sunday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • IMG_20210810_182623147_AI.jpg

    ফুল



    সকাল ৬ টাঃ—
    সকাল ৭ টায় ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। তারপর প্রতিদিনের মত হাটতে বের হই। ৩০ মিনিট হাটার পর বাড়িতে এসে নাস্তা করি।

    সকাল ৮.০০ টা
    কিছুক্ষণের জন্য পড়তে বসি। ৩০ মিনিট বই পড়ার পর আবার বাইরে বের হই। কিছুক্ষণ ঘুরাফেরার পর বাড়িতে এসে অনলাইন ক্লাসে উপস্থিত হই।

    সকাল ১০.৩০ মিনিট
    ক্লাস শেষ করে আবারও হাল্কা নাস্তা করি। তারপর বন্ধুদের কাছে যাই আড্ডা দিতে। সেখানে আমরা সবাই মিলে ফ্রি-ফায়ারে কাস্টম খেলি। অনেক মজা লাগছিল,বাইরের বড় ভাইদের সাথে খেলেছি, যদিও তাদের সাথে খেলে বুয়াহ করতে পারি নাই, কিন্তু অনেক মজা হয়েছিল। প্রায় ২.৩০ ঘন্টা খেলার পর বাড়িতে চলে আসি।



  • দুপুর


  • দুপুর ১ টা
    দুপুরে গোসল করতে যাওয়ার আগে আব্বু আমাকে আমাদের ধান ক্ষেত দেখতে যেতে বলছে। তাই দেরি না করে চলে গেলাম। অর্ধেক রাস্তায় গিয়ে দেখলাম প্রচন্ড রোদ, আমি ছাতা নিতে ভুলে গেছি। তারপর আমাদের জমি দেখলাম। একটু পাশে দেখতেছি একজন লোক নালার মধ্যে জাল দিয়ে মাছ ধরতেছে। তার কাছে গেলাম মাছ ধরা দেখতে, ততোক্ষণ রোদের কারণে ঘেমে যাচ্ছিলাম আর মাথাও ব্যাথা করছিলো,তাই আর দেরি না করে বাড়িতে এসে গোসল করি।

    IMG_20210904_141912713_HDR-01.jpeg

    সেলফি



    দুপুর ২.৩০ মিনিট
    দুপুরের খাবার খাই, তারপর আমার আব্বুর কয়েকটা ফরম ছিলো সেগুলো ফিলাপ করে দেই। সব কাজ শেষে মোবাইল টা হাতে নিয়ে একটু নেট ব্রাউজ করে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা
    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। তারপর আমার বন্ধুরা আমাকে ডাকলো, তাদের কাছে গেলাম। আমরা প্রতিদিন বিকালে পিয়াজু খেতে যাই, আমাদের বাড়ির পাশের একটি দোকানে কিন্তু তারা বললো দুরের এক বাজারে নাকি ভালো পিয়াজু পাওয়া যায়, সবাই চলে গেলাম পিয়াজু খেতে। প্রায় ৪ কিলো গ্রামের রাস্তা হেটে বাজারে যাই। সেখানে অনেক ভিড় ছিলো একটু অপেক্ষা করে খেতে বসলাম। সবাই মিলে খেলাম, পিয়াজু টা অসাধারণ। যা বলে বুঝাতে পারবো না।

    IMG_20210901_183250948_AI.jpg

    পিয়াজুর দোকান



  • রাত


  • রাত ৮ টা
    রাতে পড়তে বসলাম। কিছুক্ষণ পর বিদ্যুৎ চলে যায়, তাই রাস্তায় বের হয়ে আসি। তারপর এই সময়ে আমি স্টিমিটে টেন পিক পোস্ট করি। বাইরে প্রচুর মশা কামড় দিচ্ছিলো তাই বাড়িতে আসি।

    রাত ৯ টা
    রাতের খাবার খাবার খাই। খাওয়া শেষে মোবাইল নিয়ে ইউটিউবে Taqdeer মুভি সার্চ করি। মুভিটা আমি আগে দেখেছি। এই মুভি টা আমার খুব খুব খুবই প্রিয়। মুভি দেখা শেষে ঘুম গেলাম।

    Screenshot_20210905-180043.png

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Coin Marketplace

    STEEM 0.20
    TRX 0.14
    JST 0.030
    BTC 67978.59
    ETH 3270.89
    USDT 1.00
    SBD 2.65