The Diary Game || 03/10/2021 || 2 % beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

03/10/2021
Sunday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার,গতকালকের সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



  • সকাল


  • সকাল ৬ টাঃ—
    সকালে ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। তারপর রাস্তায় বের হই হাটার উদ্দেশ্য। এরপর ম্যাসে ফিরে এসে পড়তে বসি।

    IMG_20211001_163147-01.jpeg

    সকাল

    সকাল ৮.০০ টা

    প্রায় ২ ঘন্টার মতো সময় পড়ার পর, মোবাইল টা নিয়ে একটু গেম খেলি। এর মাঝেই বন্ধুদের সাথে ফোনে কথা বলি।

    সকাল ১০ টা
    কলেজ ১১ টায়, তাই দেরি না করে গোসল করি, এরপর ভাত খেয়ে রেডি হই। প্রতিদিন একটা ড্রেস পরা ঝামেলা এর মাঝে টাই বাধা তো আরেক ঝামেলা। আমি ঠিক ভাবে টাই ও বাধতে পারি না। তো আমি দেরি না করে কলেজের উদ্দেশ্য রওনা দেই।



  • দুপুর


  • দুপুর ১.২০ মিনিট

    ১ টার সময় ক্লাস শেষ হয়। এরপর রুমে বন্ধুদের সাথে কিছু সময় গল্প করে, চলে আসি। ম্যাসে এসে ফ্রেশ হয়ে ভাত খাই। এরপর বড় ভাইদের সাথে কিছু সময় গল্প করে ঘুম যাই।



  • বিকাল


  • বিকাল ৫ টা
    ঘুম থেকে উঠে ফ্রেশ হই। এরপর চলে যাই রংপুর উপজেলা মাঠ। সেখানে আমার বন্ধুরা ক্রিকেট খেলতেছে। তো সেখানে সন্ধ্যা পর্যন্ত খেলা দেখি। এর অন্ধকার হয়ে আসছে, তারপর তারা খেলা বাদ দেয়। সবাই মিলে সিও বাজারে এসে নাস্তা করে, ম্যাসে ফিরে আসি।

    IMG_20210927_174040076_AI-01.jpeg

    মাঠ



  • রাত


  • সন্ধ্যা ৭ টা

    বাজার থেকে এসে তাড়াতাড়ি পড়তে বসলাম, কারণ আইপিএল খেলা দেখতে হবে। তাড়াতাড়ি পড়া শেষ করি। এরপর আইপিএল খেলা শুরু হয়ে যায়। আমি মোবাইল টা নিয়ে খেলা দেখা শুরু করি।

    রাত ৯ টা

    ৯ টার সময় রাতের খাবার দিলো, রাতের খাবার খাওয়া শেষ করে শুয়ে পরি। এরপর মোবাইলে টিভি চালু করে খেলার বাকি অংশ দেখে ঘুম যাই। ।

    Screenshot_20211003-191258.png

    Screenshot



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Coin Marketplace

    STEEM 0.19
    TRX 0.16
    JST 0.030
    BTC 63787.47
    ETH 2643.68
    USDT 1.00
    SBD 2.83